প্রকাশিত : ৩ জুন, ২০২০ ১৭:১৮

দুপচাঁচিয়ায় বিজয় রক্তদান সংস্থার উদ্যোগে বিনামূল্যে ‘আর্সেনিকাম এ্যালবাম-৩০’ বিতরণ

ষ্টাফ রিপোর্টার
দুপচাঁচিয়ায় বিজয় রক্তদান সংস্থার উদ্যোগে বিনামূল্যে ‘আর্সেনিকাম এ্যালবাম-৩০’ বিতরণ

করোনাভাইরাসের সংক্রমণ থেকে রক্ষা পেতে মানবদেহে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর লক্ষ্যে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন বিজয় রক্তদান সংস্থা উদ্যোগে ও বাংলাদেশ হোমিওপ্যাথিক গবেষণা পরিষদ এবং ঈশ্বরদী শামছুর রহমান শরীফ হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল এর সহযোগিতায়  বিনামূল্যে হোমিওপ্যাথিক ওষুধ ‘আর্সেনিকাম এ্যালবাম-৩০’ বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে দুপচাঁচিয়া উপজেলা পরিষদ চত্বরে এ ওষুধ বিতরনের উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব ফজলুল হক। এ উপলক্ষে সংস্থার কেন্দ্রীয় সভাপতি ডাঃ আব্দুল মতিনের সভাপতিত্বে ভিডিও কনফারেন্সর মাধ্যমে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ হোমিওপ্যাথি বোর্ডের চেয়ারম্যান ডাঃ দিলীপ কুমার রায়। প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন বোর্ডের রেজিষ্টার-কাম-সচিব আলহাজ্ব ডাঃ মোঃ জাহাঙ্গীর আলম।

এছাড়াও বোর্ড সদস্য ডাঃ আশিষ শংকর নিয়োগী, ডাঃ এসএম মিল্লাত হোসেন, উপদেষ্টা ডাঃ মোঃ নুরুজ্জোহা, ডাঃ এসএম জাকির হোসেন, নাজমুল হক বক্তব্য রাখেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান আহম্মেদুর রহমান বিপ্লব, মহিলা ভাইস চেয়ারম্যান মাহবুবা নাছরিন রূপা, উপজেলা আ’লীগের সহসভাপতি নারায়ন চন্দ্র মন্ডল লালু, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম মোল্লা, সাংগঠনিক সম্পাদক এনামুল হক রানা,  তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক এম, সরওয়ার খান, উপজেলা জাসদের সভাপতি আব্দুল মালেক সরকার, বাংলাদেশ হোমিওপ্যাথিক পত্রিকার বার্তা সম্পাদক ডাঃ মোঃ নাজমুস সাকিব সহ সংগঠনের সদস্যবৃন্দ এবং করোনা ও দুপচাঁচিয়া পরিস্থিতির উপজেলা প্রশাসনের স্বেচ্ছাসেবকবৃন্দ উপস্থিত ছিলেন। এদিন উপজেলার ১হাজার পরিবারের মাঝে এ ওষুধ বিতরণ করা হয়।

 

উপরে