প্রকাশিত : ৭ জুন, ২০২০ ১৭:০০

বগুড়ায় জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

বিশ্ব পরিবেশ দিবস এবং মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় সংসদের নির্দেশনায় সারাদেশের ন্যায় বগুড়াতেও পরিবেশের ভারসাম্য রক্ষায় বৃক্ষরোপন কর্মসূচী পালন করেছে বগুড়া জেলা ছাত্রলীগ।

শনিবার বিকেলে সরকারি শাহ-সুলতান কলেজ প্রাঙ্গণে মোট ৩০টি ভেষজ এবং ফলজ বৃক্ষ রোপণের মধ্যে দিয়ে এই কর্মসূচীর উদ্বোধন করা হয়।

বগুড়া জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম শাওন এবং সরকারি শাহ সুলতান কলেজ ছাত্রলীগ নেতা শাহরিয়ার আলম অনিকের নেতৃত্বে গৃহীত উক্ত বৃক্ষরোপন কর্মসূচীতে এসময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা বিশ্ব রায়, মীম, মিনহাজ, জনি, আরিফ, স্বাধীন, সাব্বির, সজল, বাপ্পি, সাকিব, আবির এবং শাজাহানপুর উপজেলা ছাত্রলীগ নেতা সাব্বির, জীবন প্রমুখ।

ছাত্রলীগের উক্ত কর্মসূচীর বিষয়ে ত্যাগী ও পরিশ্রমী দুই ছাত্রনেতা আরিফুল আলম শাওন এবং শাহরিয়ার আলম অনিক জানান, করোনা দুর্যোগের মাঝেই স্বাস্থ্যবিধি মেনে কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় পরিবেশ দিবস এবং মুজিববর্ষ উপলক্ষে তাদের এই কর্মসূচী পালিত হয়েছে। পর্যায়ক্রমে জেলা ছাত্রলীগের উদ্যোগে পরিবেশের ভারসাম্য রক্ষায় উক্ত বৃক্ষরোপন কার্যক্রম এলাকাভিত্তিক চলমান থাকবে বলেও জানান তারা।

উপরে