প্রকাশিত : ১২ জুন, ২০২০ ১৬:৪১

বগুড়া নন্দন শিল্পী গোষ্ঠির সাবেক সভাপতি চাকলাদারের মৃত্যুতে শোক প্রকাশ

ষ্টাফ রিপোর্টার
বগুড়া নন্দন শিল্পী গোষ্ঠির সাবেক সভাপতি চাকলাদারের মৃত্যুতে শোক প্রকাশ

বগুড়া নন্দন শিল্পী গোষ্ঠির সাবেক সভাপতি বিশিষ্ট নাট্যাভিনেতা তোয়া মিয়া চাকলাদার (টিএম চাকলাদার) আর নেই। বৃহস্পতিবার দুপুরে তিনি বার্ধক্যজনিত কারণে মারা যান। (ইন্না রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭০) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র, দুই কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বেশ কিছুদিন হলো তিনি হৃদরোগসহ বিভিন্ন রোগে ভুগছিলেন। তিনি বগুড়া সদর উপজেলার পলিটেকনিক এলাকার মৃত ইব্রাহীম চাকলাদারের পুত্র।

বৃহস্পতিবার বাদ আসর কলোনীর বায়তুন নূর জামে মসজিদ প্রাঙ্গনে নামাজে যানাজা শেষে দক্ষিণ বগুড়া ভাই পাগলা গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে বগুড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, বগুড়া নন্দন শিল্পী গোষ্ঠির সভাপতি মতিয়ার রহমান, সাধারণ সম্পাদক দুলাল মিয়া, সহ সাধারণ সম্পাদক রনজু ইসলাম, আমিনুল হক আরজু, সিদ্দিক হোসেন, মাহমুদ কাজল নুর, শব্দকথন সাহিত্য আসরের পরিচালক এইচ আলিম, নান্দনিক নাট্যদলের সাধারণ সম্পাদক খলিলুর রহমান চৌধুরীসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন।

বগুড়া নন্দন শিল্পি গোষ্ঠির সদস্যরা জানায়, টিএম চাকলাদার নাম দিয়ে তিনি অভিনয় করেন। জীবিতকালে তিনি অসংখ্য যাত্রাশিল্পের সাথে জড়িত থেকে অভিনয় করে গেছেন। পরে নাটকেও অভিনয় করেন। তিনি ব্যক্তি জীবনে ভাল অভিনেতা ও গুণি মানুষ হিসেবে পরিচিত ছিল।

উপরে