প্রকাশিত : ১৩ জুন, ২০২০ ১৬:৫৩

বগুড়া জেলা দোকান মালিক ব্যবসায়ী ঐক্য পরিষদের কমিটি গঠন

বগুড়া জেলা দোকান মালিক ব্যবসায়ী ঐক্য পরিষদের কমিটি গঠন

বগুড়ার ব্যবসায়ীদের স্বার্থ সংরক্ষন এবং জাতীয় দুর্যোগ করোনা পরিস্থিতি মোকাবিলায় বগুড়া জেলা দোকান মালিক ব্যবসায়ী ঐক্য পরিষদ নামে সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।

শুক্রবার বিকেলে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বগুড়ার বিভিন্ন শপিংমল ও মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দের উপস্থিতিতে এক সভা অনুষ্ঠিত হয়।

দেলওয়ারা সেখ সরিফ উদ্দিন সুপার মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি’র সভাপতিত্বে অনুষ্ঠিত উন্মুক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন ব্যবসায়ী নেতা শামীম সরকার,মাহমুদুর রহমান মিথুন,ফিরোজ খান,রফিকুল ইসলাম,রাশেদ খন্দকার চপল,রেজাউল করিম, শামসুজ্জোহা শান্ত, আব্দুল হামিদ কাজল, কবির শেখ,দীপক রায় দীপু, লুৎফর রহমান, মোকছেদ আলী, শাহীন মন্ডল, জাকিরুল ইসলাম,আব্দুর রাজ্জাক পিন্টু,রুমন আহমেদ, মনির হোসেন খান, মকবুল হোসেন,জামিল উদ্দিন,ওহাব খান, শেখর রায়,আবু বক্কর মোল্লা,মাসুদ রানা দুলাল,ফরহাদ হোসেন,নুরুল ইসলাম প্রমুখ।

সভায় দীর্ঘ আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে আনোয়ার হোসেন রানা এলএলবিকে আহবায়ক,মাহমুদুর রহমান মিথুন,শামীম সরকার,ফিরোজ খানকে যুগ্ম আহবায়ক ও রফিকুল ইসলামকে সদস্য সচিব নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট বগুড়া জেলা দোকান মালিক ব্যবসায়ী ঐক্য পরিষদের কমিটি গঠন করা হয়। একই সঙ্গে বগুড়ায় করোনা সংক্রমনরোধে রবিবার (১৪-০৬-২০) বেলা ১১ টায় জেলা প্রশাসকের নিকট ৫ দফা দাবি সম্বলিত স্বারকলিপি প্রদান করা হবে। সংগঠনের নেতৃবৃন্দকে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।

উপরে