প্রকাশিত : ২৩ জুন, ২০২০ ১৬:০৯

পঞ্চগড়ে স্বাস্থ্যকর জীবন যাপন, সুষম খাবার ও অসংক্রামক রোগ প্রতিরোধে এ্যাডভোকেসী কর্মশালা

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে স্বাস্থ্যকর জীবন যাপন, সুষম খাবার ও অসংক্রামক রোগ প্রতিরোধে এ্যাডভোকেসী কর্মশালা

পঞ্চগড়ে স্বাস্থ্যকর জীবন যাপন, সুষম খাদ্য ও অসংক্রামক রোগ প্রতিরোধে জেলা, সদর উপজেলা ও একটি ইউনিয়ন পর্যায়ে এ্যাডাভোকেসী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকালে পঞ্চগড় সিভিল সার্জন কার্যালয়ের হলরুমে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়। স্বাস্থ্য অধিদপ্তরের স্বাস্থ্য শিক্ষা ব্যুরো’র লাইফস্টাইল, হেলথ এডুকেশন এন্ড প্রমোশন এর সহযোগিতায় বেসরকারী কনসালটিং ফার্ম আজমীর ইন্টারন্যাশনাল ওই কর্মশালার আয়োজন করে। জেলা ও সদর উপজেলা পর্যায়ের ওই কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান।

রিপোর্স পার্সন হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আফরোজা বেগম ও সিভিল সার্জন কার্যালয়ের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার জিয়া উদ্দীন। একই বিষয়ে বিকেলে পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ী ইউনিয়নের বজরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ্যাডভোকেসী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. আফরোজা বেগম। রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য দেন সিভিল সার্জন কার্যালয়ের জুনিয়র স্বাস্থ্য শিক্ষা অফিসার জিয়া উদ্দীন। 

উপরে