প্রকাশিত : ২৫ জুন, ২০২০ ১৫:৩৩

শাখারিয়ায় জি আর এর চাল বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি
শাখারিয়ায় জি আর এর চাল বিতরণ

বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়নে ৯ম ধাপে ১০কেজি করে চাল ও ৮০ টাকার সমপরিমান আলু পেল আরো ৩শ’ পরিবার। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টায় পল্লীমঙ্গল ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জি আর এর চাল বিতরণ করা হয়।

চাল বিতরনের উদ্বোধন করেন শাখারিয়া ইউপি চেয়ারম্যান যুবলীগ নেতা প্রভাষক কামরুল হুদা উজ্জল। বিতরনের পূর্বে চেয়ারম্যান উজ্জ্বল বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন হতে হবে। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলায় কর্মহীন প্রতিটি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী সহায়তা দিয়ে যাচ্ছে এবং  শুরু থেকে নানা উদ্যোগ নিয়েছে। এজন্য মাননীয় প্রধান মন্ত্রীর জন্য সবাই দোয়া করবেন আল্লাহ তাআলা যেন সারাটি জীবন উনাকে সুস্থ্য রাখেন। ঘরে ও বাইরে সর্বদা মাস্ক ব্যবহার এবং সরকারের সকল স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান। 

এ সময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য ডা: মঞ্জুরুল হক, রবিউল ইসলাম বোবলা, আজাদ বাবুল, আব্দুল জলিল, মান্নু মিয়া, নেছার উদ্দিন, রানীমা, শিউলি খাতুন, অজেদা বেগম, ট্যাগ অফিসার জিয়াউর রহমান, ইউপি সচিব মশিউর রহমান, শাখরিয়া ইউপি যুবলীগের সাধারন সম্পাদক ইব্রাহিম হোসেন, সাবেক ছাত্রলীগনেতা মাহমুদুল হাসান সাঈদ, ছাত্রলীগ নেতা মহিম হাসান সামির,  উদ্যোক্তা সৈকত আম্মেদ ও মিনা খাতুন উপস্থিত ছিলেন। সামাজিক দূরত্ব নিশ্চিত করে চাল বিতরণ করা হয়।

উপরে