প্রকাশিত : ৬ জুলাই, ২০২০ ১৬:৫৮

আ. লীগ নেতা মোহন-এর উদ্যোগে শজিমেক পুলিশ ফাঁড়িতে পিপিই প্রদান

আ. লীগ নেতা মোহন-এর উদ্যোগে শজিমেক পুলিশ ফাঁড়িতে পিপিই প্রদান

আজ সোমবার বেলা ১১টায় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম মোহন-এর উদ্যোগে গঠিত সেবা কার্যক্রমের অংশ হিসেবে বগুড়া মেডিকেল কলেজের পুলিশ ফাঁড়িতে দায়িত্বরত পুলিশ সদস্যদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে পিপিই প্রদান করা হয়।

করোনা মহামারীর সংকট কালে প্রথম সারির সম্মুখ যোদ্ধাদের মধ্যে চিকিৎসক ও পুলিশ সদস্যদের ভূমিকা বিশেষভাবে উল্লেখযোগ্য। বগুড়া মেডিকেল কলেজ এলাকায় এবং বিশেষত হাইওয়ে এলাকায় সুশৃঙ্খল যোগাযোগ ও নিরাপত্তা নিশ্চিত সহ মেডিকেলে আগত রোগীদের সেবায় নিরলস ভূমিকা পালন করছে পুলিশ সদস্যবৃন্দ। এজন্য সারাদেশের ন্যায় বগুড়াতেও পুলিশ সদস্যরা উল্লেখযোগ্য হারে করোনা আক্রান্ত হচ্ছেন। করোনা সংক্রমন হতে সুরা নিশ্চিতের অংশ হিসেবে স্বাস্থ্য সুরা সামগ্রী পিপিই প্রদান করা হয়।

স্বাস্থ্য সুরা সামগ্রী পিপিই গ্রহণ করেন ছিলিমপুর (বগুড়া মেডিকেল কলেজ) পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস.আই আজিজ মন্ডল। এসময় উপস্থিত ছিলেন- বগুড়া ১৪নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক এম আর ইসলাম রফিক, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রবিউল ইসলাম লিটন, বগুড়া মেডিকেল ইন্টার্ন পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ গালিব, বগুড়া জেলা ছাত্রলীগ নেতা মাহফুজারসহ প্রমুখ।

প্রসঙ্গত উল্লেখ্য যে, গতকাল বগুড়া মেডিকেল কলেজের আউটডোরের চিকিৎসকদের স্বাস্থ্য সুরা নিশ্চিতে ৭৫টি পিপিই প্রদান করা হয়েছে

 

উপরে