প্রকাশিত : ২৩ অক্টোবর, ২০২০ ১২:০৮

বগুড়া চেলোপাড়ায় মন্দিরভিত্তিক দেড় হাজার মানুষের মাঝে বস্ত্র বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বগুড়া চেলোপাড়ায় মন্দিরভিত্তিক দেড় হাজার মানুষের মাঝে বস্ত্র বিতরণ

বগুড়ায় শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শহরের চেলোপাড়ায় বগুড়া পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও বর্তমান ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে বৃহস্পতিবার এলাকার ১০টি মন্দিরে পৃথক পৃথক আয়োজনের মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য ও ধর্ম, বর্ণ, নির্বিশেষে এলাকার প্রায় দেড় হাজার মানুষের মাঝে বস্ত্র (শাড়ি ও ধুতি) বিতরণ করা হয়েছে।

যার মাঝে বৃহস্পতিবার বিকেলে চেলোপাড়া সার্বজনীন কালী মন্দির তত্ত্বাবধান ও
উন্নয়ন কমিটির উদ্যোগে ও কাউন্সিলর পরিমল চন্দ্র দাসের আয়োজনে মন্দির
প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে পর্যায়ক্রমে এলাকার ৫ শতাধিক মানুষের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সকলের মাঝে নতুন বস্ত্র বিতরণ করেন জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার)।

প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত সকলকে শারদীয় শুভেচ্ছা জানানোর মাধ্যমে এসপি আশরাফ বলেন, করোনাকালীন সময়ের মাঝেই সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গাপূজা এইবছর কিছুটা ভিন্নভাবেই উদযাপিত হচ্ছে।

তিনি সকলকে কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণসহ বিশেষভাবে মাস্ক পরিধানের বিষয়ে বারংবার সচেতন করেন এবং নিজের ও পরিবারের কথা চিন্তা করে করোনা পরিস্থিতিতে সুরক্ষিত থাকতে পুলিশ সদর দপ্তর ও পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির পাঠানো নির্দেশনাগুলো মেনে চলার আহ্বান জানান সেই সাথে পূজা উপলক্ষে সাধারণ মানুষের পাশে এগিয়ে আসার জন্যে তিনি ওয়ার্ডের কাউন্সিলরসহ আয়োজক কমিটির নেতৃবৃন্দদের ধন্যবাদও জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মন্দির কমিটির সভাপতি এবং জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক প্রদীপ কুমার রায়। পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সা: সম্পাদক সঞ্জু রায়ের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জামিরুল ইসলাম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি পরিমল প্রসাদ রাজ, কৃষ্ণপাড়া দুর্গা মন্দিরের সম্পাদক নির্মল চন্দ্র পাল, মধ্য চেলোপাড়া দুর্গা মন্দিরের সভাপতি পরিমল সিং, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সনাতন চন্দ্র দাস, চাষীবাজার ঈদগাহ মাঠ কমিটির আহ্বায়ক বেলাল হোসেন নান্নু, ৬নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরামের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রঞ্জু, দুলাল পোদ্দার ও ব্যাংকার বাদল দাস,
কার্ত্তিক সরকার প্রমুখ।

উপরে