প্রকাশিত : ৩ মে, ২০২১ ১৬:৫৭

আকবরিয়া লিমিটেড কর্পোরেট অফিসের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

প্রেস বিজ্ঞপ্তি
আকবরিয়া লিমিটেড কর্পোরেট অফিসের উদ্যোগে দোয়া ও ইফতার মাহফিল

আকবরিয়া লিমিটেড কর্পোরেট অফিসের উদ্যোগে রবিবার বগুড়া ট্রেড সেন্টারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত ইফতার মাহফিল প্রতিষ্ঠানের চেয়ারম্যান হাসান আলী আলালের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে অংশ নেন প্রেসিডেন্ট আলহাজ্ব সিদ্দিকুর রহমান।

মুখ্য আলোচকের বক্তব্যে তিনি বলেন, আকবরিয়া লিমিটেড ‘ভোগে প্রকৃত সুখ নয় ত্যাগেই প্রকৃত সুখ’ এটিতে বিশ্বাসী। সৎ ব্যবসায়ী নবীর সঙ্গী এটিকে মাথায় রেখে সততাকে পুঁজি করে ব্যবসাকে এগিয়ে নিয়ে যাচ্ছে। কোন কর্মচারীর ঘাম শুকানোর পূর্বেই মজুরি পরিশোধ এবং তাদের সাথে ভালো আচরন ও না ঠকানোর মানসিকতা নিয়ে এগিয়ে যাচ্ছে প্রতিষ্ঠানটি। উন্নয়নের মহাসড়কে যে ভাবে এগিয়ে যাচ্ছে দেশ ঠিক তেমনি আকবরিয়া লিমিটেড হাঁটি হাঁটি পা পা করে এভাবেই এগিয়ে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমাদের ধৈর্য্য, ত্যাগ-তিতিক্ষা, হানাহানি, মারামারি হতে বিরত থাকা, পারস্পারিক সু-সর্ম্পকের শিক্ষা দিয়ে থাকে সিয়াম সাধনা। রোজার তাৎপর্য ও ফজিলতকে ধারন করে আমরা প্রত্যেককে মানব জাতির কল্যানে কাজ করবো।

এসময় উপস্থিত ছিলেন সাবেক প্যানেল মেয়র বগুড়া পৌরসভা নুরুল ইসলাম নুরু, প্রতিষ্ঠানের সহ-সভাপতি জাহাঙ্গীর হোসেন তোতা, পরিচালক শাহনুর ইসলাম, রাজিব আহসান সিজার, বিজনেস এনালিস্ট এন্ড সিটিও আন্দালিবুর রহমান, আদনানুল ইসলাম, হেড অব এইচ আর এস এম নুরে আলম, সিএফও সেলিম তালুকদার, হেড অব সেলস রমজান হোসেনসহ প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীবৃন্দ। আকবরিয়া লিমিটেডের প্রেসিডেন্ট আলহাজ্ব সিদ্দিকুর রহমান দীর্ঘদিন পর দেশে ফেরায় প্রতিষ্ঠানের পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক হোসেন আলী দুলাল ভ্যার্চুয়াল পদ্ধতিতে অংশ নিয়ে দেশ জাতি ও মানব কল্যানের নিমিত্তে বিশেষ মোনাজাত করেন।

 

উপরে