প্রকাশিত : ১৯ মে, ২০২০ ১৫:৫০

বগুড়ায় বিএনপির উদ্দ্যেগে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ

অনলাইন ডেস্ক
বগুড়ায় বিএনপির উদ্দ্যেগে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ

বগুড়া শহর বিএনপির উদ্দ্যেগে বগুড়া পৌর সভার ১২, ১৩ ও ২০ নং ওর্য়াডে অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ অব্যাহত।

বিএনপি চেয়ারপারসন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বগুড়া শহর বিএনপির উদ্দ্যেগে মঙ্গলবার বগুড়া পৌর সভার ১২, ১৩ ও ২০ নং ওর্য়াডে অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও সাবেক এমপি মোঃ হেলালুজ্জামান তালুকদার লালু।

ভয়ংকর করোনায় সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া  প্রান্তিক জনমানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়। শহর বিএনপির আহবায়ক মাহবুবুর রহমান বকুলের সভাপতিত্বে মঙ্গলবার সকালে ১২ ও ১৩ নং ওর্য়াডে কলোনী এবং দুপুরে বৌ বাজার এলাকায় ১১৫০ অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা বিএনপির যুগ্ম আবহবায়ক এ্যাড সাইফুল ইসলাম ও ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, বগুড়া জেলা বিএনপির আবহবায়ক কমিটির সদস্য সহিদ উন নবী সালাম, শেখ তাহাউদ্দিন নাইন, মনিরুজ্জামান মনি, শহর বিএনপির নেতা রস্তম আলী, সোলাইমান আলী, আব্দুল খালেক, এনামুল হক সুমন, শাহ রাজু বাহার, আঃ রহিম, আব্দুল জোবায়ের টুকু, আবু সাঈদ, বগুড়া জেলা স্বেচ্ছাসেবকদলের আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল ও যুগ্ন-আহ্বায়ক সরকার মুকুল, জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, শহর ছাত্রদলের সভাপতি সৌরভ হাসান, শাহাদৎ হোসেন সোহাগ, ফারুক ইসলাম, হারুন  প্রমূখ। উল্লেখ্য বগুড়া শহর বিএনপির উদ্দ্যেগে বগুড়া পৌর সভার ২১টি ওর্য়াডে ৪ হাজার অসহয় ও কর্মহীন মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হবে।

উপরে