প্রকাশিত : ১৬ জুন, ২০২০ ১৬:২৯

অধিকতর তদন্তের মাধ্যমে হত্যাকারীদের দ্রুত বিচার চাই: মোহন

প্রেস বিজ্ঞপ্তি
অধিকতর তদন্তের মাধ্যমে হত্যাকারীদের দ্রুত বিচার চাই: মোহন

সম্প্রতি বগুড়ায় ঘটে যাওয়া চাঞ্চল্যকর সকল নৃশংস হত্যাকান্ডের ফলে বগুড়ার আওয়ামী পরিবার এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে যে শোকের ছায়া বিরাজ করছে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জননেতা মঞ্জুরুল আলম মোহন সেই সকল নিঃস্বার্থ ত্যাগী এবং একনিষ্ঠ মানুষের সঙ্গে একজোট হয়ে এবং তার ব্যক্তিগত প থেকে বলেছেন, বগুড়ায় সকল খুনী-সন্ত্রাস-চাঁদাবাজদের সমূলে উৎখাত করা হোক।

তিনি বিবৃতিতে আরও বলেন- গত এক মাসের কম সময়ে ঘটে যাওয়া তিনটি নৃশংস হত্যাকান্ডের প্রকৃত দোষীর সর্বোচ্চ শাস্তি দাবি জানিয়ে বলেছেন, ‘আজ পুরো বিশ্ব যখন কোভিড-১৯’ এর বিরুদ্ধে লড়াইয়ে লিপ্ত। যখন করোনা ধনী-গরীব, ধর্ম-বর্ণ নির্বিশেষে সকল মানুষকে একই সমতলে নিয়ে এসেছে। করোনাকে পরাস্ত করতে যখন মানুষের ঐক্যের কণ্ঠস্বর শ্রুত দিকেদিকে। ঠিক সেই মুহুর্তে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে একে একে ঝরে গেলো বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আবু হানিফ মিস্টার, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফিরোজ মিয়া, সাবগ্রাম বন্দর যুবলীগ কমিটির সাধারণ সম্পাদক আবু তালেব নামের তরতাজা তিনটি প্রাণ।

যেই মুজিব সৈনিক গুলো রাজপথে স্লোগান দিতো জয়বাংলা বলে, মামলা হামলার ভয় না করে অন্যায় দেখলেই ঝাঁপিয়ে পরতো প্রতিবাদে মুখোরিত হয়ে আজ তাদের রক্তে রঞ্জিত বগুড়ার রাজপথ। এই নৃশংস ও বর্বরোচিত হত্যাকান্ডের তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাই। তাদের হারিয়ে পরিবার-পরিজন, মাতা-পিতা, আত্মীয় -স্বজন এর মাঝে যে শুন্যতার সৃষ্টি হয়েছে তা ভাষায় প্রকাশ করা সম্ভব নয়। বীভৎস ও নৃশংস এ সকল হত্যাকান্ডের ঘটনায় বগুড়াবাসী আজ স্তম্ভিত।

গত তিন মাসে বগুড়ায় ২৬ টি হত্যাকান্ড সংঘটিত হয়েছে যা সত্যি উদ্বেগ জনক এবং জনসাধারণ এর মাঝে ভীতির সঞ্চার করছে। শান্তির নগরী বগুড়ার মানুষ আজ নিরাপত্তাহীনতায় দিন পার করছে।

আমি বিশ্বাস করি স্বাধীন বাংলাদেশে প্রগতিশীল সকল মত এবং পথের মুক্ত বিচরণত্রে। বৈচিত্রের মধ্যে ঐক্যকে লালন করার মাধ্যমেই আমরা আমাদের নিজেদের পরিপূর্ণ করতে পারি। সমৃদ্ধ করতে পারি নিজেদেরকে।

প্রশাসনের সকলের দৃষ্টি আকর্ষণ করে বলতে চাই বগুড়ার সাধারণ মানুষ আইনের প্রতি শ্রদ্ধাশীল। অপরাধীরা কখনোই আইনের ঊর্ধ্বে নয়। তাই অনতিবিলম্বে এসকল নৃশংস হত্যাকান্ডে জড়িত প্রকৃত খুনিদের অধিকতর তদন্তের মাধ্যমে আইনের আওতায় এনে তাদের বিচার দ্রুত কার্যকর করা হোক।

 

উপরে