প্রকাশিত : ৫ জুলাই, ২০২০ ১৫:০৮

বগুড়া শজিমেক হাসপাতালে পিপিই প্রদান করলেন মোহন

বগুড়া শজিমেক হাসপাতালে পিপিই প্রদান করলেন মোহন

আজ সকাল ১১টায় বগুড়া মেডিকেল কলেজের ৩৭টি আউটডোরের ডাক্তারদের নিয়মিত রোগী দেখায় স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে প্রয়োজনীয় পিপিই প্রদান করেন জননেতা মঞ্জুরুল আলম মোহন।

করোনা মহামারীর সংকটকালে সাধারণ রোগীদের চিকিৎসা সেবায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে আউটডোরের চিকিৎসকবৃন্দ। করোনা সংক্রমনে বড় ধরনের ঝুঁকির সম্ভাবনা আউটডোরের চিকিৎসা ব্যবস্থায়। তাই করোনা সংক্রমনে যেন আউটডোরের চিকিৎসকবৃন্দ আক্রান্ত না হন সেজন্য স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব মঞ্জুরুল আলম মোহনের উদ্যোগে গঠিত সেবা কার্যক্রমের মাধ্যমে প্রয়োজনীয় পিপিই প্রদান করা হয়।

পিপিই গ্রহণ করেন বগুড়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল, উপাধ্যক্ষ ডাঃ সুশান্ত কুমার সরকার এবং আউটডোরের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক ডাঃ ভুবন মোহন দেবনাথ। বগুড়া মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল এমন মহৎ উদ্যোগ ও সহযোগিতার জন্য বগুড়ার প্রাণপ্রিয় নেতা জননেতা মঞ্জুরুল আলম মোহনের ভূয়সী প্রশংসা করেন এবং সেবা কার্যক্রমে অংশগ্রহণ  বজায় রাখবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

মঞ্জুরুল আলম মোহন বলেন- "করোনা সংকটে অনেক ধরনের কাজ চলছে তবে সুসংগঠিত কাজ সময়ের দাবী। সেই লক্ষ্যে সেবা নামে সংকটাপন্ন মানুষের জন্য এই ক্ষুদ্র প্রচেষ্টা। আগামীতে সেবা কার্যক্রমের আরো কিছু উদ্যোগ দৃশ্যমান হবে এবং এ কাজে যে কোন ব্যক্তি বা সংগঠন আমাদের সঙ্গে অংশ নিতে পারেন। সহযোগিতা ও সচেতনতা এ সংকটে বড় ভূমিকা রাখবে।"

এসময় উপস্থিত ছিলেন, সেবা কার্যক্রমের সংগঠক ও সমাজসেবক মাসুদার রহমান মাসুদ, বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, যুবলীগ নেতা রবিউল ইসলাম লিটন, সংগ্রাম চন্দ্র দাস, আসাদুজ্জামান সফল, প্রভাষক আব্দুল হাই, আদম শেখ, ছাত্রলীগ নেতা আবু বক্কর সিদ্দিক রাসেল, জাকিউল আলম জনি, নাফিস শুভ, মাহফুজার, ইন্টার্ন চিকিৎসক পরিষদের সাধারণ সম্পাদক আসাদুল্লাহ গালিব, সংগঠক এটিএম রাশেদুল ইসলাম রাশেদসহ প্রমুখ।

উপরে