প্রকাশিত : ১৪ সেপ্টেম্বর, ২০২০ ১৫:২৩

বগুড়ায় খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে অসহায়দের মাঝে বস্ত্র বিতরন

বগুড়ায় খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে অসহায়দের মাঝে বস্ত্র বিতরন

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার কারামুক্তি দিবস উপলক্ষে দুঃস্থ্য অসহায় ও দরিদ্র অসচ্ছল মানুষের মাঝে শাড়ী-লুঙ্গি বিতরন করা হয়েছে।

সোমবার সকালে শহরের হাকির মোড় ১নংওয়ার্ড এলাকায় বিএনপির জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলামের তত্ববধানে এসব বিতরন করা হয়।

এসময় তিনি বলেন, বর্তমান সময়ে সবচাইতে জনপ্রিয় নেত্রী বেগম খালেদা জিয়া। তাকে রাজনৈতিকভাবে বিপর্যস্ত করতেই তার বিরুদ্ধে একের পর এক ষড়যন্ত্র অব্যাহত রেখেছে সরকার। খুব শিগগিরই তিনি দেশবাসীর সামনে আগামী দিনের কর্মসুচি নিয়ে আসবেন। আপনারা সেজন্য প্রস্তত থাকুন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিকদলের সভাপতি আব্দুল ওয়াদুদ, জেলা কৃষকদলের যুগ্ম আহবায়ক ফার্মার রফিকুল ইসলাম, জেলা বিএনপির সাবেক প্রকাশনা সম্পাদক মেহেদী হাসান হিমু, সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান মাহিদুল ইসলাম গফুর, বিএনপি নেতা অধ্যক্ষ আলীমুর রাজী তরুন, মাহবুব হাসান লেমন, প্রভাষক শহিদুল ইসলাম, প্রভাষক আনোয়ার হোসেন, জাহাঙ্গীর সওদাগর, সাইমুম ইসলাম, ঠান্ডা, জাহিদুল ইসলাম, শাহ সাইফুল, ইখতিয়ার উদ্দিন রানা, বাপ্পা আতিক মল্লিক, সুজন, মামুন আল রশিদ টিপু, শেখ রাসেল, সোয়েব ইসলাম অভি, সাব্বির হোসেন প্রমুখ।

উপরে