প্রকাশিত : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৫:৫৪

দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের মানুষের একমাত্র ভরসাস্থল: মজিবর রহমান মজনু

দেশরত্ন শেখ হাসিনা বাংলাদেশের মানুষের একমাত্র ভরসাস্থল: মজিবর রহমান মজনু

বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, বঙ্গবন্ধু বিহীন বাংলাদেশে দেশরত্ন শেখ হাসিনাই একমাত্র আশ্রয়স্থল। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে তিনি সর্বদা কাজ করে যাচ্ছেন। তার নেতৃত্ব আজ সারা বিশ্বে প্রশংসিত। এমন একজন মানুষ আমাদেরকে নেতৃত্ব দিচ্ছেন, যা সত্যিই গর্বের। করোনাকালীন সময়েও তার সকল পদক্ষেপ সারা বিশ্বে প্রশংসিত হচ্ছে। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে বগুড়া জেলা আওয়ামী লীগের উদ্যোগে সোমবার সকাল ১০টায় টেম্পল রোডস্থ দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলি বলেন।

সভায় বক্তব্য রাখেন বগুড়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি বলেন, সারা বিশ্বে সততা সম্পন্ন নেত্রী হলেন দেশরত্ন শেখ হাসিনা। যিনি সত্যিকার অর্থেই বঙ্গবন্ধুর আদর্শকে সর্বত্র ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছেন। বাঙালি জাতিসত্ত্বা এবং বঙ্গবন্ধু যার চলার অনুপ্রেরণা। বাঙালি জাতির অর্থনৈতিক মুক্তি যার মূল ভাবনা। শুধুমাত্র দক্ষিণ এশিয়া নয়, সারা বিশ্বে তাকে অন্যতম শক্তিশালী নেতৃত্ব হিসেবে পরিগণিত করা হচ্ছে।

আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন টি জামান নিকেতা, এড. আমানুল্লাহ্, শাহ আব্দুল খালেক, সাগর কুমার রায়, আসাদুর রহমান দুলু, প্রদীপ কুমার রায়, এড. তবিবর রহমান তবি, এড. জাকির হোসেন নবাব, সুলতান মাহমুদ খান রনি, শাহাদৎ আলম ঝুনু, এস এম রুহুল মোমিন তারিক, এম এ বাছেদ, মাশরাফী হিরো, আলরাজী জুয়েল, মাফুজুল ইসলাম রাজ, ওবায়দুল হাসান ববি, আলমগীর বাদশা, আব্দুস সালাম, মঞ্জুরুল হক মঞ্জু, এড. লাইজিন আরা লিনা, ডালিয়া নাসরিন রিক্তা, নাইমুর রাজ্জাক তিতাস, অসীম কুমার রায়, রাশেকুজ্জামান রাজন প্রমুখ। আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়। দোয়া মাহফিল পরিচালনা করেন পিডিবি মসজিদের পেশ ইমাম মাওলানা ফজলুল বারী।

 

উপরে