প্রকাশিত : ৫ অক্টোবর, ২০২০ ১৫:৫১

কাহালু পৌর ও ইউপি নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহবান

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালু পৌর ও ইউপি নির্বাচনের জন্য এখন থেকেই প্রস্তুতি নেওয়ার আহবান

কাহালু-নন্দীগ্রাম এলাকার সংসদ সদস্য আলহাজ্ব মো. মোশারফ হোসেন বলেন, আসন্ন বগুড়ার কাহালু পৌরসভা ও উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে নেতাকর্মীদের সকল ভেদাভেদ ভুলে গিয়ে এখন থেকেই নির্বাচনী প্রস্তুতি গ্রহন করতে হবে।

তিনি আরও বলেন কাহালূ পৌরসভা ও ৯টি ইউনিয়নের বিএনপির প্রার্থীকে বিজয়ী করে বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রমাণ করে দিতে হবে কাহালুর মাটি বিএনপির ঘাটি। তার বাসায় কাহালু পৌর ও ৯টি ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দেও সঙ্গে বিশেষ মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

বিশেষ মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন কাহালু উপজেলা বিএনপির আহবায়ক ও বীরকেদার ইউ পি চেয়ারম্যান মো. ছেলিম উদ্দিন। উক্ত বিশেষ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন কাহালু উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নেছার উদ্দিন, কাহালু পৌর বিএনপির আহবায়ক দেলোয়ার হোসেন (বাদল), যুগ্ম আহবায়ক ও পৌর কাউন্সিলর ফেরদৌস আলম, বীরকেদার ইউনিয়ন বিএনপির আহবায়ক মনসুর রহমান, যুগ্ম আহবায়ক আলহাজ্ব সৈয়দ খিজির হায়াত মুসা, কালাই ইউনিয়ন বিএনপির আহবায়ক জিল্লুর রহমান খান মিন্টু, যুগ্ম আহবায়ক আব্দুস সবুর খান, নারহট্র ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল মান্নান তালুকদার পুটু, যুগ্ম আহবায়ক ইদ্রিস আলী, পাইকড় ইউনিয়ন বিএনপির আহবায়ক আমজাদ হোসেন, যুগ্ম আহবায়ক আবু তালেব সাকি, মুরইল ইউনিয়ন বিএনপির আহবায়ক কোরবান আলী, যুগ্ম আহবায়ক মাকসুদুর রহমান মুঞ্জু, কাহালু সদর ইউনিয়ন বিএনপির আহবায়ক আলহাজ্ব আব্দুল করিম, যুগ্ম আহবায়ক আব্দুল মান্নান, দূর্গাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক আব্দুর রশিদ, যুগ্ম আহবায়ক আব্দুর রশিদ উজ্জল, জামগ্রাম ইউনিয়ন বিএনপির আহবায়ক হুমায়ন কবির খোকা, যুগ্ম আহবায়ক ও জামগ্রাম ইউ পি চেয়ারম্যান আলমগীর আলম কামাল, মালঞ্চা ইউনিয়ন বিএনপির আহবায়ক মকবুল হোসেন, যুগ্ম আহবায়ক আব্দুল আলীম সহ পৌর ওর্য়াড বিএনপির নেতৃবৃন্দ। মতবিনিময় সভায় বিএনপির নেতৃবৃন্দ ছাড়াও যুবদল, ছাত্রদল সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উপরে