প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী, ২০২১ ১৫:০৬

বগুড়া পৌরসভায় নির্বাচনী প্রচার মিছিল ও গনসংযোগ

বগুড়া প্রতিনিধি
বগুড়া পৌরসভায় নির্বাচনী প্রচার মিছিল ও গনসংযোগ

আগামী ২৮ ফেব্রুয়ারী বগুড়া পৌরসভা নির্বাচন উপলক্ষে বুধবার সকালে মাটিডারী এলাকায় ব্ল্যাক বোর্ড মার্কার নির্বাচনী প্রচার মিছিল ও গনসংযোগ করা হয়েছে। উক্ত নির্বাচনী প্রচার মিছিল বগুড়া পৌরসভা নির্বাচনে ১৭নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী একজন সৎ, দক্ষ, বিশিষ্ট ব্যবসায়ী, তরুন সমাজ সেবক ও অন্যায়ের বিরুদ্ধে আপোষহীন বিএনপিনেতা আবু বক্কর সিদ্দিকের নেতৃত্বে অনুষ্ঠিত হয়েছে। 

এ সময় আরোও উপস্থিত ছিলেন অত্র এলাকার সর্বস্তরের ভোটেরবৃন্দ উপস্থিত ছিলেন। প্রচার মিছিল শেষে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গনসংযোগ করেন কাউন্সিলর প্রার্থী আবুবক্কর সিদ্দিকসহ নেতৃবৃন্দ।

গনসংযোগ কালে তিনি বলেন, দলমত নির্বিশেষে সবাই একতা বদ্ধ হয়ে কাজ করলে জয় হবেই ইনশাল্লাহ। আপনাদের সন্তান ভেবে একটি বার অত্র ওয়ার্ডের উন্নয়ন করার সুযোগ দান করুন। তিনি আরোও বলেন, খেলাপড়া শিখতে যেমন ভালো শিক্ষক প্রয়োজন তেমনি এলাকার উন্নয়নের জন্য সৎ ও কর্মঠ জনপ্রতিনিধির প্রয়োজন। নতুন জনপ্রতিনিধিদের এলাকার উন্নয়নের স্বার্থে কাজ করার সুযোগ দিন। নবীন ও প্রবীণদের সাথে নিয়ে অত্র ওয়ার্ডের সকল উন্নয়নমূলক কাজ করব এবং বগুড়া পৌরসভার মধ্য ১৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলব।  

 

উপরে