প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২১ ২১:২৮

বগুড়ার শেরপুরে মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বগুড়ার শেরপুর উপজেলার মির্জাপুর ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে স্থানীয় মির্জাপুর দাখিল মাদ্রাসা প্রাঙণে এই সম্মেলনের আয়োজন করা হয়। দ্বি-বার্ষিক এই সম্মেলনে মো. মহসিন আলী সভাপতি ও মো. হাফিজার রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়াও সহ-সভাপতি পদে মো. মাসুদ রানা, যুগ্ম সম্পাদক পদে মো. বদিউজ্জামান (বাদশা) ও সাংগঠনিক সম্পাদক পদে মো. ইয়াকুব আলীকেও নির্বাচিত করা হয়। পরবর্তীতে ৭১সদস্য বিশিষ্ট পুর্নাঙ্গ ইউনিয়ন কমিটির সদস্যদের নাম প্রকাশ করা হবে।

এর আগে মির্জাপুর ইউনিয়ন বিএনপির আহবায়ক মো. মহসিন আলীর সভাপতিত্বে  অনুষ্ঠিত এই সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার মেয়র ও বগুড়া জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য  রেজাউল করিম বাদশা। তিনি তাঁর বক্তৃতায় বলেন, আওয়ামী দুঃশাসনের বিরুদ্ধে লড়াই করতে হবে। এই যুদ্ধে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে। আগামি ডিসেম্বরই সেই লড়াইয়ে অংশ নিতে নেতাকর্মীদের প্রস্তুত থাকার জন্য আহবান জানান তিনি। 

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া শহর বিএনপির আহবায়ক মাহবুবর রহমান বকুল, বগুড়া জেলা বিএনপি সদস্য হামিদুল হক চৌধুরী হিরু, উপজেলা বিএনপির আহবায়ক আলহাজ¦ শফিকুল আলম তোতা, জেলা বিএনপির সদস্য সাবেক ভিপি শহিদুল ইসলাম বাবলু, বগুড়া জেলা বিএনপির সদস্য শেখ তাহা উদ্দিন নাহিন, শহীদ উন নবী সালাম, মাফতুন আহম্মেদ খান রুবেল, উপজেলা আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম মিন্টু, শেরপুর পৌরসভার সাবেক মেয়র স্বাধীন কুমার কুন্ডু, শেরপুর শহর বিএনপির আহবায়ক আলহাজ্ব ইসহাক আলী। এছাড়া অন্যদের মধ্যে শাহবন্দেগী ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই সিদ্দিকী হেলাল, বিএনপি নেতা আলহাজ্ব জাহিদুল ইসলাম, মির্জাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিএনপি নেতা মো: আব্দুল মোনায়েম খাঁন, বিএনপি নেতা মোস্তাফিজার রহমান (মোস্তাক), উপজেলা কৃষকদলের আহবায়ক আবু সাঈদ, যুবদল নেতা আশরাফুদ্দৌলা মামুন, মামুনুর রশিদ আপেল, আরিফ মাহমুদ প্রমুখও বক্তব্য রাখেন। সম্মেলনের শুরুতেই জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা ও উপজেলা বিএনপির নেতারা।

 

উপরে