প্রকাশিত : ১৬ এপ্রিল, ২০২২ ১৩:০০

কাদেরের আসনে নির্বাচন করার ঘোষণা একরাম চৌধুরীর

অনলাইন ডেস্ক
কাদেরের আসনে নির্বাচন করার ঘোষণা একরাম চৌধুরীর

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য একরামুল করিম চৌধুরী আগামী জাতীয় সংসদ নির্বাচনে নিজের আসনের পাশাপাশি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাওয়ার ঘোষণা দিয়েছেন।

শুক্রবার (১৬ এপ্রিল) সন্ধ্যায় কবিরহাট উপজেলার সুন্দলপুর ইউনিয়নের নিজ বাড়িতে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে তিনি এ ঘোষণা দেন।

কবিরহাট উপজেলাবাসীর সৌজন্যে ইফতার, দোয়া ও মতবিনিময় সভায় আয়োজন করা হয়। এ সময় এমপি একরামুল করিম চৌধুরী ওবায়দুল কাদেরকে উদ্দেশ্য করে বলেন, আপনাকে আমার বাবার স্থানে স্থান দিয়েছিলাম।
তবে এখন নেই। আপনি আপনার ভাইকে দিয়ে আমাকে অপমানিত করেছেন এবং আমার থেকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের পদ কেড়ে নিয়েছেন। সময় হলে তার জবাব দিতে হবে। আমার বিরুদ্ধে ভাইকে লেলিয়ে দিয়েছেন। মির্জা কাদের আপনার স্ত্রীকেও ছাড়েননি।

তিনি আরো বলেন, আমি ২০০১ সাল থেকে জেলা আওয়ামী লীগকে সাজিয়েছি। কিন্তু আজ আমাকে আমার পদ থেকে সরিয়ে দিয়েছেন। কবিরহাটবাসী আজ ঐক্যবদ্ধ্য। তারা তাদের লোককে আগামীতে বেছে নিবে। এখানে কেউ ঠাঁই পাবে না। আমি এ এলাকার সন্তান এখানে ভোট দিয়ে আপনাকে এমপি বানিয়েছি, আপনি সব ভুলে গেছেন। এ এলাকার মানুষ ভুলেনি।

এসময় তিনি আগামীতে নোয়াখালী-৪ ও ৫ আসনের এমপি পদে নিজেকে প্রার্থী ঘোষণা করেন। তিনি বলেন, আগামীতে আপনাদের আমার কাছে আসতে হবে না, আমিই আপনাদের কাছে যাব। কেউ আমাকে দমিয়ে রাখতে পারবে না।

তিনি আরও বলেন, জেলা আওয়ামী লীগে এমন আহ্বায়ক দিয়েছেন। যিনি বিগত ইউপি নির্বাচনে টাকা ছাড়া কাউকে নমিনেশন দেননি। এজন্য তার ভরাডুবি হয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সামছুদ্দিন জিহান, কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমিন বিএসসি প্রমূখ।

উপরে