প্রকাশিত : ১৯ মে, ২০১৯ ০৩:৫৭

সিরিজ জয়ের শিরোপা হাতে নিয়ে দেশে ফিরলেন অধিনায়ক মাশরাফি

অনলাইন ডেস্ক
সিরিজ জয়ের শিরোপা হাতে নিয়ে দেশে ফিরলেন অধিনায়ক মাশরাফি

ত্রিদেশীয় সিরিজ জিতে ছুটিতে দেশে ফিরে এসেছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।শনিবার দিবাগত রাত সাড়ে ১১টা নাগাদ আয়ারল্যান্ডের ডাবলিন থেকে রাজধানী ঢাকায় পা রাখেন বাংলাদেশ অধিনায়ক।যদিও দেশের অন্য ক্রিকেটাররা এখনো ফিরেননি। আর আজকে দেশে ফিরেই মাশরাফি জানিয়ে দিলেন তাদের ত্রিদেশীয় সিরিজ জেতার কাহিনী।

এই ব্যাপারে মাশরাফি বলেন, ’আসলে এটা আমাদের জন্য অবশ্যই দারুণ কিছু। আমরা তান্ডব দেখিয়েই ম্যাচ জিতি। এখানে সিরিজ জেতার জন্য কোনো ব্যক্তিবিশেষের ভূমিকা নেই। আমার মতে এখানে সবারই ভূমিকা আছে। বিশ্বকাপের জন্য অবশ্যই এটা দারুণ কিছু আমাদের জন্য।বিসিবি সূত্রে জানা গেছে, কয়েকদিন পরিবারের সঙ্গে কাটিয়ে আবার আগামী বুধবার লন্ডন ফিরবেন মাশরাফি।

বৃহস্পতিবার লন্ডনে রয়েছে বিশ্বকাপের সব অধিনায়ককে নিয়ে আইসিসির একটি আয়োজন। সেই পর্বটি সেরে সেদিনই কার্ডিফে গিয়ে দলের হাল ধরবেন বাংলাদেশ অধিনায়ক।এদিকে ডাবলিন থেকে মাশরাফিদের সঙ্গে দুবাই পর্যন্ত যাবেন তামিম। সেখানে পরিবারের সঙ্গে সময় কাটিয়ে বুধবার লন্ডন ফিরবেন তিনি।এবং বৃহস্পতিবার কার্ডিফে দলের সঙ্গে যোগ দেবেন।

উল্লেখ্য, শুক্রবার আয়ারল্যান্ডের মালাহাইডে বৃষ্টিবিঘ্নিত ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে ৫ উইকেটে হারিয়ে ত্রিদেশীয় সিরিজের শিরোপা হাতে নিয়েই দেশে ফিরেন মাশরাফি।

উপরে