প্রকাশিত : ৬ জুন, ২০১৯ ১৫:৪৭

ইনজুরির কারণে কোপা আমেরিকা থেকে ছিটকে যেতে পারে নেইমার

অনলাইন ডেস্ক
ইনজুরির কারণে কোপা আমেরিকা থেকে ছিটকে যেতে পারে নেইমার

 বিপদ যেন পিছু ছাড়ছে না নেইমারের। এবারের মৌসুমের বেশিরভাগ সময়ই ইনজুরির কারণে কাটিয়েছেন মাঠের বাইরে। সুস্থ হয়ে ফিরে এসেছিলেন ব্রাজিলের কোপা আমেরিকার স্কোয়াডে।নেমেছিলেন কাতারের বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচেও। ওই ম্যাচে ব্রাজিল ২-০ গোলের সহজ জয় পেয়েছে। তবে ওই  প্রস্তুতি ম্যাচে ইনজুরিতে পড়ে এবার টুর্নামেন্ট থেকেই ছিটকে যেতে পারেন ব্রাজিলের এই তারকা ফুটবলার।

কাতারের বিপক্ষে ম্যাচের শুরুর একাদশেই ছিলেন নেইমার। ১৬ মিনিটে রিচার্লিসনের গোলে এগিয়ে যাওয়ার পর ম্যাচের ২১তম মিনিটে ইনজুরি নিয়ে মাঠ ছাড়েন নেইমার। নিজে নিজে মাঠও ছাড়তে পারেননি তিনি। দুইজন মিলে মাঠের বাইরে নিয়ে যান ব্রাজিলিয়ান এই সুপারস্টারকে।এরপর নিয়ে যাওয়া হয় পরীক্ষা নিরীক্ষার জন্য। পরীক্ষার ফলাফল এখনো জানা যায়নি। তবে আন্তর্জাতিক সংবাদমাধ্যম বলছে, কোপা আমেরিকার আগে সুস্থ হতে পারবেন না নেইমার।

কিছুদিন আগেই অনুশীলনের সময় পায়ে ব্যথা পান নেইমার। যদিও কাতারের বিপক্ষে ম্যাচের শুরু থেকেই ছিলেন তিনি। কিন্তু আবারও ইনজুরি নিয়ে মাঠ ছাড়তে হলো তাকে। এবারের ইনজুরির মাত্রা সম্পর্কে এখনো জানা যায়নি।আগামী ১৪ জুন থেকে শুরু হচ্ছে কোপা আমেরিকার এবারের আসর।

উপরে