প্রকাশিত : ৭ জুন, ২০১৯ ১৫:২৪

মু্ম্বইয়ে ক্রিকেটারকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা

অনলাইন ডেস্ক
মু্ম্বইয়ে ক্রিকেটারকে কুপিয়ে খুন করল দুষ্কৃতীরা

মুম্বইয়ের রাস্তায় ক্রিকেটারকে কুপিয়ে খুন করল একদল অজ্ঞাতপরিচয় দুষ্কৃতী। তিন দুষ্কৃতী মিলে তাঁকে খুন করেছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, তিরিশোর্ধ্ব ওই ক্রিকেটারের নাম রাকেশ পানওয়ার। মূলত জেলাস্তরেই খেলতেন তিনি। বৃহস্পতিবার রাতে এক বান্ধবীর সঙ্গে বেরিয়েছিলেন। রাত সাড়ে ১২টা নাগাদ  মোটর সাইকেলে জ্বালানি ভরতে গিয়েছিলেন চান্দিওয়াড়ির ভান্ডুপ এলাকার মহাবীর পেট্রল পাম্পে। সেখানে তাঁদের উপর চড়াও হয় তিন দুষ্কৃতী। ধারাল অস্ত্র দিয়ে তাঁকে কুপিয়ে সেখান থেকে চম্পট দেয় তারা।

রক্তাক্ত অবস্থায় রাকেশ পানওয়ারকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান পেট্রল পাম্পের কর্মীরা। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।ভান্ডুপ পুলিশের তরফে ইতিমধ্যেই খুনের মামলা দায়ের করা হয়েছে। অপরাধ দমন শাখা ঘটনাটির তদন্তে নেমেছে। পেট্রল পাম্পের সিসিটিভি ফুটেজ দেখে আততায়ীদের শনাক্ত করার চেষ্টা চলছে। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে খুনের সাক্ষী, রাকেশ পানওয়ারের ওই বান্ধবীকেও।

মুম্বইয়ের ভান্ডুপ ও মুলুন্ড এলাকায় রিয়েল এস্টেট ব্যবসার রমরমা রয়েছে। তার জেরে অপরাধের হারও বেড়েছে সেখানে। একটি পরিবারের সঙ্গে রাকেশের শত্রুতা ছিল বলে জানিয়েছেন তাঁর ছোটবেলার বন্ধু গোবিন্দ রাঠৌর। সেই শত্রুতার কারণেই তাঁকে খুন করা হয়েছে কি না খতিয়ে দেখছে পুলিশ। সূত্র : আনন্দবাজার পত্রিকা

উপরে