প্রকাশিত : ৩ ফেব্রুয়ারী, ২০২০ ১৩:২৪

জুভেন্টাসের জার্সি গায়ে রোনালদোর ফিফটি

অনলাইন ডেস্ক
জুভেন্টাসের জার্সি গায়ে রোনালদোর ফিফটি

রিয়াল মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে গিয়ে দুরন্ত ছন্দে রয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। মাঠে নামলেই ফুল ফোটাচ্ছেন পর্তুগিজ মহাতারকা। গোল করা যেন অভ্যাসে পরিণত করেছেন সিআর সেভেন। এর মধ্যে একটা রেকর্ডও করে ফেললেন। সব প্রতিযোগিতা মিলিয়ে জুভেন্টাসের জার্সি গায়ে ফিফটি পূর্ণ করেছেন। মানে ৫০ গোল ইতিমধ্যে করে ফেলেছেন রোনালদো। এই ফিফটি পূর্ণ করতে তার সময় লাগল মাত্র ৭০ ম্যাচ।

রবিবার ফিওরেন্টিনার বিরুদ্ধে ৩-০ গোলের জয় তুলে নিয়েছেন জুভেন্টাস। যেখানে জোড়া গোল করেছেন রোনালদো। অবশ্য দুটি গোলই তিনি করেছেন পেনাল্টি থেকে। সিরি-আ’তে এই নিয়ে টানা নয় ম্যাচে গোলের দেখা পেলেন রোনালদো। লিগে ১৯ ম্যাচে তার গোলসংখ্যা দাঁড়িয়েছে ১৯টি।

ফিওরেন্টিনার বিপক্ষে নামার আগে রোনালদোর গোল ছিল সবমিলিয়ে ৪৮টি। ম্যাচের ৪০ ও ৮০ মিনিটে দুটি সফল স্পট কিক থেকে গোল করে মাইলফলক স্পর্শ করেন পাঁচবারের ব্যালন ডি’অর বিজয়ী। লিগের আগের ম্যাচে নাপোলির মাঠে ১-২ গোলে হেরে গিয়েছিল জুভেন্টাস। ফিওরেন্টিনার বিপক্ষে ম্যাচের শেষদিকে নেদারল্যান্ডসের ডিফেন্ডার ম্যাথিউস ডি লিখট গোল করলে বড় জয় নিয়ে মাঠ ছাড়ে তুরিনের দলটি। এই নিয়ে ২২ ম্যাচে ৫৪ পয়েন্ট পাওয়া জুভেন্টাস সিরি-আ’তে শীর্ষস্থান আরো মজবুত করল। এক ম্যাচ কম খেলে ৪৯ পয়েন্ট নিয়ে লিগের দুই নম্বরে আছে লাৎসিও। ২১ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তিন নম্বরে ইন্টার মিলান।

উপরে