প্রকাশিত : ৬ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৫২

বগুড়ায় বঙ্গবন্ধু মিডিয়া কাপ ভলিবল টুর্ণামেন্ট শুরু হচ্ছে ১৫ ফেব্রুয়ারি

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় বঙ্গবন্ধু মিডিয়া কাপ ভলিবল টুর্ণামেন্ট শুরু হচ্ছে ১৫ ফেব্রুয়ারি

বগুড়া স্পোর্টস্ রিপোর্টার্স এসোসিয়েশনের আয়োজনে ১৫ ফেব্রুয়ারারি "বঙ্গবন্ধু মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট" শুরু হতে হচ্ছে। এই টুর্ণামেন্টে অংশগ্রহণের জন্য বগুড়ায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দকে বগুড়া প্রেসকাবে রাখা খাতায় নাম নিবন্ধন করতে হবে আগামী ১২ ফেব্রুয়ারির মধ্যে।

মঙ্গলবার রাতে শহরের একটি অভিজাত হোটেলে বগুড়া স্পোর্টস্ রিপোর্টার্স এসোসিয়েশনের কার্য নির্বাহী কমিটির সভায় এসব সিদ্ধান্ত গৃহীত হয়।

অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোস্তফা মোঘল। সাধারণ সম্পাদক এইচ আলিম এর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি জহুরুল ইসলাম, সহ সাধারণ সম্পাদক শামীম আলম, কোষাধ্যক্ষ সানাউল হক শুভ, কার্যনির্বাহী সদস্য রাহাত রিটু, তোফাজ্জল হোসেন, আমিনুল ইসলাম মুক্তা। সভায় সিদ্ধান্ত গৃহীত হয় যে, স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপন উপলে আগামী ১৫ ফেব্রুয়ারি শনিবার শহরের আলতাফুন্নেছা খেলার মাঠে "বঙ্গবন্ধু মিডিয়া কাপ ভলিবল টুর্নামেন্ট" অনুষ্ঠিত হবে। এ লক্ষে বগুড়া স্পোর্টস্ রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম মুক্তাকে আহ্বায়ক করে টূর্ণামেন্ট বাস্তবায়ন কমিটি গঠন করা হয়েছে। সভায় বগুড়া প্রেসক্লাবের নবনির্বাচিত পাঠাগার সম্পাদক এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এইচ আলিমকে ফুলেল সংবর্ধনা প্রদান করা হয়।

বগুড়ায় কর্মরত সকল সাংবাদিকবৃন্দকে বগুড়া প্রেসক্লাবে রাখা খাতায় নাম নিবন্ধন করতে হবে আগামী ১২ ফেব্রুয়ারির মধ্যে।

উপরে