প্রকাশিত : ৮ ফেব্রুয়ারী, ২০২০ ১২:৩৯

জননেত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে: মাসুদুর রহমান মিলন

প্রেস বিজ্ঞপ্তি
জননেত্রীর নেতৃত্বে দেশের ক্রীড়াক্ষেত্রে ব্যাপক উন্নয়ন হয়েছে: মাসুদুর রহমান মিলন

শুক্রবার বিকালে বগুড়া শহরের শহীদ চান্দু ষ্টেডিয়াম সংলগ্ন মাঠে ভাষা শহীদদের স্মরনে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন হয়েছে। সেউজগাড়ী যুব উন্নয়ন সংঘের উদ্যোগে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সাধারণ সম্পাদক জাকিরুল হক সৈকত। এতে প্রধান অতিথি ছিলেন করেন বগুড়া জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মিলন।

বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আ’লীগের যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, ক্রীড়া সংস্থার অতি: সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাকিম রহমান, দিলরুবা আমিনা আক্তার সুইট, সমাজসেবক সজল মন্ডল। এতে উপস্থিত ছিলেন মুন্না, সজীব, সেলিম, কদম, সজল, সোহেল, সিহাব, শিবলু, মতলুব, মানস, গোলাম, সৃজন, হৃদয়, নাহিদ, নূর, হেলাল, সবুজ, রাব্বি, বাধন, সেতু, শফিকুল।

অনুষ্ঠানে মাসুদুর রহমান মিলন বলেন, সুন্দর সমাজ গঠনে ক্রীড়া চর্চার গুরুত্ব অপরিসীম। সুন্দর স্বাস্থ্য গঠনে নিয়মিত খেলাধুলা করতে হবে। খেলাধুলার মাধ্যমে দেশ ও জাতির জন্য সুনাম বয়ে আনা সম্ভব। ক্রিড়াক্ষেত্রে সারবিশ্বের বাংলাদেশের আলাদা পরিচিতি রয়েছে। দেশের কৃতি খেলোয়াড়রা দেশ ও জনগনের জন্য সুনাম বয়ে আনছে। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ক্রীড়ােেত্র ব্যাপক অগ্রগতি হয়েছে। সরকারের পৃষ্ঠপোষকতায় এগিয়ে যাচ্ছে আমাদের ক্রীড়াঙ্গন। সারাদেশের প্রতিটি উপজেলায় একটি করে মিনি ষ্টেডিয়াম গড়ে তুলতে কাজ করছে সরকার। তিনি নিয়মিত ক্রীড়া প্রতিযোগিতা আয়োজনের আহবান জানান।

এ সময় উপস্থিত ছিলেন রায়মাঝিড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি আলমগীর হোসেন, ইউপি সদস্য ওয়াহেদ আলী, গোলাপী বেগম, মেম্বারপদ প্রার্থী মামুনার রশিদ মামুন, আওয়ামীলীগ নেতা জহুরুল ইসলাম উজ্জল, শ্রী উজ্জল চন্দ্র সরকার, ছাত্রলীগ নেতা আবুল কালাম আজাদ, রাছেল ইসলাম,আরিফুল ইসলাম আরিফ। খেলায় রায় মাঝিড়া সনাতন ক্লাব ২-১ গোলে আটবাড়িয়া কিং স্টার ক্লাবকে পরাজিত করে জয়লাভ করে। শেষে প্রধান অতিথি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।

উপরে