প্রকাশিত : ২৭ জুন, ২০২০ ১৪:১৮

জকোভিচের কোচ গোরানও করোনায় আক্রান্ত

অনলাইন ডেস্ক
জকোভিচের কোচ গোরানও করোনায় আক্রান্ত

প্রীতি টুর্নামেন্টের আয়োজন করে সবাইকে করোনায় আক্রান্ত করার পাশাপাশি নিজেও আক্রান্ত হয়েছেন বিশ্বের এক নম্বর টেনিস খেলোয়াড় নোভাক জকোভিচ। সেই প্রীতি টেনিস প্রতিযোগিতা থেকে করোনা সংক্রমণের ঘটনা বাড়ছেই। এবার এই মারণ ভাইরাসে আক্রান্ত হলেন জকোভিচের কোচ গোরান ইভানিসেভিচ। যিনি ওই প্রীতি টেনিস প্রতিযোগিতার ডিরেক্টর হিসেবেও কাজ করেছিলেন।

আগেই জকোভিচসহ ৪ খেলোয়াড় করোনায় সংক্রমিত হয়েছিলেন। তারা সবাই এই প্রতিযোগিতায় খেলতে গিয়েছিলেন। এবার সেই তালিকায় যুক্ত হল ইভানিসেভিচের নাম। ২০০১ সালে উইম্বলডনে চ্যাম্পিয়ন হওয়া ক্রোয়েশিয়ার এই সাবেক খেলোয়াড় জানিয়েছেন, গত ১০ দিনে তিনি দুই বার পরীক্ষা করিয়েছেন। কিন্তু তখন তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। কিন্তু গত শুক্রবার আবারও পরীক্ষা করানোর পর জানা যায়, তিনি করোনা সংক্রমিত।

ইভানিসেভিচ জানিয়েছেন, তার শরীরে রোগের কোনো লক্ষণ নেই এবং তিনি আইসোলেশনে আছেন। সোশ্যাল মিডিয়া তিনি লিখেছেন, 'গত কয়েক দিনে যারা আমার সংস্পর্শে এসেছিলেন, তাদের সবাইকেই জানাচ্ছি যে, আমি করোনা আক্রান্ত। সবাই তার পরিবার ও প্রিয়জনের সঙ্গে নিরাপদ দূরত্ব বজায় রেখে চলুন। আমি এখন সবার থেকে আলাদা হয়ে সে্লফ আইসোলেশনে আছি।'

উপরে