প্রকাশিত : ৭ জুলাই, ২০২০ ১৪:৪৫

শুভ জন্মদিন ধোনি

অনলাইন ডেস্ক
শুভ জন্মদিন ধোনি
ভারতীয় ক্রিকেটের অন্যতম উজ্জ্বল নক্ষত্র মহেন্দ্র সিং ধোনির ৩৯ তম জন্মদিন আজ, ৭ জুলাই। জন্মদিন উপলক্ষে শুভেচ্ছায় ভাসছেন টিম ইন্ডিয়াকে টি-টোয়েন্টি ও ওয়ানডে বিশ্বকাপ জেতানো অধিনায়ক।

জন্মদিনে ধোনির হাঁকানো বাছাই করা ছক্কাগুলো নিয়ে ৭০ সেকেন্ডে ভিডিও তৈরি করে তার জন্মদিন উপলক্ষে পোস্ট করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআই। তাতে মাহির লম্বা লম্বা ছক্কা হাঁকানোর ভিডিও রাখা হয়েছে।

জন্মদিন উপলক্ষে ধোনিকে নিয়ে পোস্ট করেছে আন্তর্জাতিক ক্রিকেট সংস্থা আইসিসিও। টুইটে ধোনিকে শুভেচ্ছা জানিয়ে লেখা হয়েছে, ভারতের সর্বকালের অন্যতম সেরা অধিনায়ক এম এস ধোনিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।

সেই সঙ্গে টুইটে ২০০৭ টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ, ২০১১ পঞ্চাশ ওভারের ক্রিকেট বিশ্বকাপ ও ২০১৩ চ্যাম্পিয়নস ট্রফি জয়ের মুহূর্তের উল্লেখ করে জন্মদিনে ক্যাপ্টেন ধোনির সাফল্যের কীর্তির কথা উল্লেখ করেছে আইসিসি।

ধোনিকে শুভেচ্ছা জানিয়ে পোস্ট করেছে আইপিএলে ধোনির দল চেন্নাই সুপার কিংসও। শুভেচ্ছা জানিয়েছে টিম ইন্ডিয়ার বর্তমান অধিনায়ক বিরাট কোহলিসহ নামি-দামি সব ক্রিকেটার।

তবে ধোনিকে সবচেয়ে বড় উপহারটি দিলেন সম্ভবত ডোয়াইন ব্রাভো। ক্যারিবিয়ান অলরাউন্ডার নতুন গান বেঁধেছেন ধোনিকে নিয়ে। ধোনির জন্মদিনে প্রকাশ করা নতুন ভিডিও গানের শিরোনাম ‘হেলিকপ্টার ৭’

উপরে