প্রকাশিত : ৫ এপ্রিল, ২০২১ ১৬:০৮
বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-এ

শুটিংয়ে ব্রোঞ্জ পদক জিতলেন দিনাজপুরের শিবলী সাদিক এমপি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি:
শুটিংয়ে ব্রোঞ্জ পদক জিতলেন দিনাজপুরের শিবলী সাদিক এমপি

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিশেন (বিওএ) আয়োজিত বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস-এর শুটিং ইভেন্টে ব্রোঞ্জপদক জিতেছেন উত্তরবঙ্গের কৃতি সন্তান, দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য মো. শিবলী সাদিক।

রবিবার বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানে (বিকেএসপি) অনুষ্ঠিত শুটিংয়ের স্কিট প্রতিযোগিতায় ৭৪ স্কোর করে ব্রোঞ্জপদক জিতে নেন দিনাজপুর রাইফেল ক্লাবের এই শুটার।

প্রতিযোগিতায় ১০০ স্কোর করে স্বর্ণপদক জিতেছেন চট্রগ্রাম রাইফেল ক্লাবের শুটার নুরউদ্দিন সেলিম এবং ৮৪ স্কোর করে রৌপ্যপদক জিতেছেন আর্মি শুটিং অ্যাসোসিয়েশনের শুটার সাব্বির হোসেন।

সংসদ সদস্য শিবলী সাদিক বলেন, বঙ্গবন্ধু বাংলাদেশের ক্রীড়াঙ্গন ঘিরে যে স্বপ্ন দেখেছিলেন, সেই স্বপ্ন বাস্তবায়নের চেষ্টার তো সবচেয়ে বড় মঞ্চ বঙ্গবন্ধু বাংলাদেশ গেমস। এই গেমস অর্থবহ হলেই জাতির পিতার প্রতি সত্যিকার অর্থে সম্মান প্রদর্শন সম্ভব হবে। বঙ্গবন্ধু বিশ্বাস করতেন, তরুণরা পারবে এ দেশের ক্রীড়াঙ্গনের চেহারা পাল্টে দিতে, পারবে বাংলাদেশের ক্রীড়াঙ্গনকে আন্তর্জাতিক ক্রীড়াঙ্গনে পরিচিত করতে।

তিনি এই মহামারীতেও স্বাস্থ্য বিধি মেনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে তাঁর নামকরণে সর্ববৃহৎ ক্রীড়া উৎসব  সম্পূর্ণ করায় জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনাকে অসংখ্য ধন্যবাদ জানান এবং সেই সাথে ক্রীড়া মন্ত্রী, শুটিং ফেডারেশনের সভাপতি ও মহাসচিবকে ধন্যবাদ জানান তিনি।

 

উপরে