প্রকাশিত : ৪ জুন, ২০২২ ২৩:৩২

জাতীয় স্নুকারে চ্যাম্পিয়ন আল আমিন

অনলাইন ডেস্ক
জাতীয় স্নুকারে চ্যাম্পিয়ন আল আমিন

রাজধানীর বনানী ক্লাবে অনুষ্ঠিত ‘বনানী ক্লাব জাতীয় স্নুকার চ্যাম্পিয়নশিপ ২০২২’ এর ৩৬ তম আসরে চ্যাম্পিয়ন হয়েছে কিউ অ্যান্ড ইউ বিলিয়ার্ডের মোহাম্মদ আল আমিন। ১১ ফ্রেমের ফাইনালে র‌্যাক অ্যান্ড ব্রেক বিলিয়ার্ড সেন্টারের আসিফ ইমরানকে ৬-২ ফ্রেমে হারিয়েছেন তিনি। পুরষ্কার হিসেবে চ্যাম্পিয়ন দল পেয়েছেন ৫ লাখ টাকা ও রানার্স আপ দল ২ লাখ ৫০ হাজার টাকা। এছাড়া টুর্নামেন্টের সর্বোচ্চ ব্রেকার হিসেবে ঢাকা ক্লাবের জিয়াউর রহমান আজাদ পেয়েছেন ১ লাখ টাকার পুরস্কার।

৩ জুন শুক্রবার রাতে বনানী ক্লাবের ব্যাঙ্কুয়েট হলে এ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। আয়োজনে তিনি টুর্নামেন্ট চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের হাতে ট্রফি তুলে দেয়।

বনানী ক্লাবে জমকালো আয়োজনের সারাদেশ থেকে ২১ দলে ভাগ হয়ে ১৪৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। বনানী ক্লাব ও বাংলাদেশ বিলিয়ার্ড অ্যান্ড স্নুকার ফেডারশনের (বিবিএসএফ) যৌথভাবে আয়োজিত প্রতিযোগিতাটি পৃষ্ঠপোষক হিসেবে ছিলেন সিটি ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস।

উপরে