প্রকাশিত : ২৯ আগস্ট, ২০২২ ১৩:২৪

নেইমারের গোলে হার এড়াল পিএসজি

অনলাইন ডেস্ক
নেইমারের গোলে হার এড়াল পিএসজি

প্রথমার্ধেই গোল হজম করে হারের শঙ্কায় পড়ে পিএসজি। ম্যাচে এগিয়ে গিয়ে রক্ষণে মনোযোগ দেয় মোনাকো। দ্বিতীয়ার্ধে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে উঠে পিএসজি। সুযোগ তৈরি করেও গোলের দেখা পাচ্ছিলেন না মেসি-নেইমাররা।

শেষ পর্যন্ত পেনাল্টি থেকে গোল করে পিএসজিকে এক পয়েন্ট এনে দেন নেইমার।

রোববার রাতে পার্ক দ্যা প্রিন্সেসে মোনাকোর সঙ্গে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। লিগে টানা তিন ম্যাচ জয়ের পর চতুর্থ ম্যাচে পথ হারালো বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের ২০ মিনিটে কেভিন ভোলান্ডের গোলে এগিয়ে যায় মোনাকো। পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে ওঠে পিএসজি। আক্রমণের ধারা অব্যাহত রাখে মেসি-নেইনার-এমবাপ্পে ত্রয়ী। ৪৪ মিনিটে ভাগ্যদেবী সহায় হয়নি পিএসজির। লিওনেল মেসির শট সাইড বারে লেগে ফিরে এলে সুযোগ আসে এমবাপ্পের সামনে কিন্তু তার শটও অন্য প্রান্তের সাইড বারে লেগে ফিরে আসে। এতে ম্যাচে ফেরা হয়নি পিএসজির।

অবশেষে ৭০ মিনিটে সমতাসূচক গোলের দেখা পায় স্বাগতিকরা। বক্সের মধ্যে নেইমারকে ফাউল করে বসেন মোনাকোর এক ফুটবলার। ভিএআর চেকে পেনাল্টির বাঁশি বাজান রেফারি। সফল স্পট কিকে পিএসজিকে ম্যাচে ফেরান নেইমার। লিগে এটি নেইমারের ষষ্ঠ গোল। পাশাপাশি এখন পর্যন্ত সতীর্থকে দিয়ে ছয়টি গোল করিয়েছেন ব্রাজিলিয়ান এই তারকা।

চার ম্যাচে দশ পয়েন্ট নিয়ে শীর্ষেই আছে পিএসজি। চার ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে ১২তম স্থানে মোনাকো।

উপরে