প্রকাশিত : ৫ ডিসেম্বর, ২০২২ ২২:৩৫

বলের আঘাতে হাসপাতালে ক্রিকেটার মোসাদ্দেক

অনলাইন ডেস্ক
বলের আঘাতে হাসপাতালে ক্রিকেটার মোসাদ্দেক

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন চলাকালে বলের আঘাতে বাংলাদেশ দলের ক্রিকেটার মোসাদ্দেক হোসেন সৈকত আহত হয়েছেন। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বিষয়টি অস্বীকার করছে।

জানা গেছে, অনুশীলনের সময় একটি বল মোসাদ্দেকের ঊরুতে সজোরে আঘাত হানলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে তাকে দ্রুত সিলেট নগরের আল হারামাইন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে এমআরআই করিয়ে বেলা ২টার দিকে হাসপাতালে ভর্তি করা হয়।  

তবে মোসাদ্দেকের আহত হওয়ার বিষয়টি নিয়ে লুকোচুরি করছেন সংশ্লিষ্টরা। বিসিবির সঙ্গে সম্পৃক্ত একাধিক ব্যক্তি এ বিষয়ে কথা বলতে রাজি হননি। সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সাধারণ সম্পাদক ও সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মিডিয়া ইনচার্জ ফরহাদ কোরেশী কালের কণ্ঠকে বলেন, ‘আমি বাইরে থাকায় এ বিষয়ে পরিষ্কার করে কিছু বলতে পারছি না। তবে আমার কাছে এ রকম কোনো তথ্য নেই। ভুল তথ্য কিভাবে ছড়াল আমার জানা নেই। ’

বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে সম্পৃক্ত একজন নাম প্রকাশ না করে বলেছেন, ‘অনুশীলনে মোসাদ্দেক আঘাত পেয়েছেন। তাকে এমআরআই করিয়ে আনা হয়েছে। আঘাত গুরুতর নয়। তবে ম্যাচে খেলতে পারা নিয়ে অনিশ্চয়তা রয়েছে। ’

প্রসঙ্গত, ভারত ‘এ’ দলের সঙ্গে বাংলাদেশ ‘এ’ দলের দ্বিতীয় চার দিনের ম্যাচ আগামীকাল মঙ্গলবার থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়ার কথা। ম্যাচকে সামনে রেখে দুই দলই এখন সিলেটে অবস্থান করছে। এর আগে চট্টগ্রামে প্রথম চার দিনের ম্যাচ ড্র হয়।

উপরে