প্রকাশিত : ২৮ এপ্রিল, ২০২৩ ১৭:৪৭

আইপিএল থেকে দেশে ফিরে এলেন লিটন

অনলাইন ডেস্ক
আইপিএল থেকে দেশে ফিরে এলেন লিটন

ভারত থেকে জরুরি পারিবারিক কারণে বাংলাদেশে ফিরে এসেছেন লিটন দাস। কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএল খেলতে ভারতে ছিলেন তিনি। লিটনের ফিরে আসার বিষয়টি জানিয়েছে কলকাতা। 

কলকাতা দলের মিডিয়া বিভাগ থেকে দেওয়া এক বিবৃতিতে জানানো হয়েছে, ২৮ এপ্রিল, শুক্রবার, জরুরি পারিবারিক কারণে লিটন দাসকে বাংলাদেশে ফিরে যেতে হয়েছে। এই কঠিন সময় পেরিয়ে যেতে তার ও তার পরিবারের জন্য আমাদের শুভকামনা।

আইপিএলে এবার এখন পর্যন্ত একটি ম্যাচই খেলেছেন লিটন। গত ২০ এপ্রিল দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে আইপিএল অভিষেক হয় লিটনের, সে ম্যাচে করেন ৪ রান। এরপর থেকে অবশ্য সুযোগ পাননি আর। লিটনের ওপেনিং সঙ্গী জেসন রয় অবশ্য জায়গা ধরে রেখেছেন।

আগামীকাল গুজরাট টাইটানসের বিপক্ষে নিজেদের পরের ম্যাচে নামবে কলকাতা। ৮ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সাত এ আছে তারা।

এবারই প্রথম আইপিএলে খেলছেন লিটন। সাকিবের সঙ্গে তাকেও নিলাম থেকে দলে নেয় কলকাতা। আয়ারল্যান্ডের বিপক্ষে দেশের মাটিতে হওয়া সিরিজের কারণে লিটন কলকাতায় যোগ দেন পরে, সাকিব অবশ্য নিজেকে এ মৌসুম থেকেই সরিয়ে নেন।

এমনিতেও আগামী মাসে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের আগেই লিটনের আইপিএল ছাড়ার কথা ছিল। আগামী ৩০ এপ্রিল তিন ম্যাচের ওয়ানডে সিরিজের জন্য দেশ ছাড়ার কথা বাংলাদেশ দলের বেশির ভাগ সদস্যের। যদিও লিটন ও মোস্তাফিজুর রহমানের জাতীয় দলের হয়ে যোগ দেওয়ার কথা ছিল আরও পরে। আগামী ৫ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা বাংলাদেশ দলের, সে ম্যাচের আগেই ইংল্যান্ড যাওয়ার কথা ছিল লিটনদের।

উপরে