প্রকাশিত : ২০ মে, ২০১৯ ১৯:৫৮

সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশ গড়ার কাজে ঝাপিয়ে পড়তে হবে : ডা. মকবুল হোসেম

শেরপুরে এমপি হাবিবর রহমানের আয়োজনে ইফতার ও দোয়া মহাফিল
শেরপুর (বগুড়া) প্রতিনিধি
সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশ গড়ার কাজে ঝাপিয়ে পড়তে হবে : ডা. মকবুল হোসেম

বঙ্গবন্ধুর নেতৃত্বে মুক্তিযুদ্ধ করে বাংলাদেশ স্বাধীন করেছি। অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতীর উন্নয়নে ঐক্যবদ্ধ থেকে সবাইকে কাজ করতে হবে। গত রোববার (১৯মে) সন্ধ্যায় বগুড়ার শেরপুরে আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ নানা শ্রেণীপেশার মানুষদের নিয়ে আয়োজিত আলোচনাসভা ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথির বক্তৃতায় জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদেও চেয়ারম্যান ডা. মকবুল হোসেন এসব কথা বলেন।

স্থানীয় সরকার দলীয় জাতীয় সংসদ সদস্য মুক্তিযোদ্ধা আলহাজ হাবিবর রহমান তাঁর শহরের হাসপাতাল রোডস্থ মোজাহার আলী কোল্ডষ্টোর চত্বরে এই অনুষ্ঠানের আয়োজন করেন। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ শাহজামাল সিরাজীর সভাপতিত্বে প্রধান অতিথি ডা. মকবুল হোসেন আরও বলেন, অতীতের তলাবিহীন ঝুড়ির গরীব দেশটি শেখ হাসিনার নেতৃত্বে এখন উন্নয়নের মহাসড়কে। অচিরেই বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিনত হবে। তাই সব ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দেশ গড়ার কাজে ঝাপিয়ে পড়তে হবে।

উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবিব আম্বীয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে জেলার অতিরিক্ত পুলিশ সুপার  (শেরপুর সার্কেল) মো. গাজীউর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ, আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র আব্দুস সাত্তার, সহ-সভাপতি আলহাজ মুনসী সাইফুল বারী ডাবলু, শেরপুর থানার ওসি হুমায়ুন কবির, প্রকৌশলী আসিফ ইকবাল সনি, আ.লীগ নেতা মকবুল হোসেন, রেজাউল করিম মজনু, সৈয়দ ফজলে ইমাম টুলু, ফজলার রহমান খোকা সরকার, পিএস কোরবান আলী মিলন প্রমুখ বক্তব্য রাখেন। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা আব্দুর রহমান। উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনসহ নানা শ্রেণীপেশার দশ সহস্রাধিক মানুষ অংশ নেন।

উপরে