প্রকাশিত : ২২ মে, ২০১৯ ২১:৪৪

বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৪ জন মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

সঞ্জু রায়,স্টাফ রিপোর্টার
বগুড়ায় গোয়েন্দা পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ৪ জন মহিলা মাদক ব্যবসায়ী গ্রেফতার

বগুড়ায় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) নিয়মিত মাদকবিরোধী অভিযানে মঙ্গলবার শহরের থানামোড় এলাকা থেকে ১০০ বোতল ফেন্সিডিলসহ ৪ জন মহিলা মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।

বগুড়া জেলা গোয়েন্দা শাখার এস.আই ফয়সাল হোসেন এর নেতৃত্বে এস.আই মোহাম্মদ নাসিম উদ্দিন, এএসআই মো: মামুনুর রশিদ, এএসআই মো: কামাল হোসেনসহ সঙ্গীয় ফোর্সের ঐ অভিযানে গ্রেফতারকৃতরা হলেন এজাহার সূত্রে ১ নং আসামী গাজীপুরের কালিয়াকৈর থানার বাবুল দেওয়ানের মেয়ে ফাহিমা আক্তার (৩৩), ২ নং আসামী দিনাজপুরের হাকিমপুর থানার মোক্তার আলীর মেয়ে সোহানা আক্তার ওরফে চাদনী (২৭), ৩ নং আসামী বগুড়া সদরের চকসূত্রাপুরের মৃত আজিমুদ্দিনের মেয়ে বিউটি খাতুন ওরফে আফু (৫১) এবং সর্বশেষ ৪ নং আসামী হলেন একই এলাকার মৃত: মোকলেছুর রহমানের মেয়ে পাপিয়া ওরয়ে তানিয়া বেগম (২৮)। অভিযানের নেতৃত্বে থাকা ডিবির মাদক উদ্ধারকারী টিমের সফল দুই কর্মকর্তা এস.আই ফয়সাল হোসেন ও নাসিম উদ্দিন জানান, মঙ্গলবার সাতমাথায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে থানামোড় কাজী নজরুল ইসলাম সড়কে রাস্তার প¦ার্শে ভারতীয় ফেন্সিডিলসহ কিছু চিহ্নিত মহিলা মাদক ব্যবসায়ী মাদকবিক্রির উদ্দেশ্যে অবস্থান করছে।

পরে জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম পিপিএম এর দিকনির্দেশনায় তারা ঐ স্থানে অভিযান চালালে আসামীরা পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করে সাক্ষীদের উপস্থিতিতে তল্লাশি করলে আসামী ফাহিমা আক্তারের হাতে থাকা ব্যাগ হতে ৫০ বোতল ফেন্সিডিল, আসামী সোহানা আক্তারের হাতে থাকা ব্যাগ হতে ৪০ বোতল ফেন্সিডিল, চকসূত্রাপুরের নিবাসী বিউটির ভ্যানিটি ব্যাগ হতে ৬ বোতল ফেন্সিডিল এবং আসামী তানিয়া বেগমের ভ্যানিটি ব্যাগ হতে ৪ বোতল ফেন্সিডিল সর্বমোট ঐ স্থান থেকে ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ডিবির ঐ টিম। এস.আই ফয়সাল হোসেন আরও বলেন আসামীদের বিরুদ্ধে ইতিমধ্যেই বগুড়া সদর থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর ১৪(গ) ধারায় মামলা ঋজু হয়েছে। মাদকের বিরুদ্ধে গোয়েন্দা শাখার নিয়মিত এই মাদকবিরোধী অভিযান প্রসঙ্গে জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম জানান, গ্রেফতারকৃত আসামীদের মধ্যে ফাহিমা আক্তার, বিউটি খাতুন আফু ও সোহানা আক্তার চাদনী তারা পূর্বের মাদক মামলার এজাহারভুক্ত আসামী। জামিনে এসে তারা আবার উক্ত পেশায় জড়িয়ে পরেছে তবে আইনের হাত থেকে শেষ রক্ষা কেউ পাবেনা এই পথ থকে সরে না গেলে। তিনি আরো জানান, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নেতৃত্বে বগুড়াকে শতভাগ মাদকমুক্ত না করা পর্যন্ত মাদকবিরোধী অভিযান চলমান থাকবে। 

উপরে