প্রকাশিত : ২৬ মে, ২০১৯ ১৪:৪৬

পঞ্চগড়ে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে অগ্নিদগ্ধ হয়ে শিশুর মৃত্যু

পঞ্চগড়ে অগ্নিদগ্ধ হয়ে মারা গেছে ২২ মাস বয়সী শিশু রোজা মুনি।

আজ রোববার সকালে শোয়ার ঘরে ঘুমের মধ্যেই আগুনে দগ্ধ হয়ে মারা যায় ওই শিশু কন্যা। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে পঞ্চগড় সদর উপজেলার হেলিপ্যাড এলাকার সিতাগ্রামে। নিহত রোজা মুনি ওই এলাকার রমজান আলীর মেয়ে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানা যায়, রোববার সকালে শিশুটিকে ঘুমিয়ে রেখে তার বাবা-মা বাড়ির বাইরে কাজে চলে যায়। বেলা ১১টার দিকে হঠাৎ আগুন লেগে মূহুর্তের মধ্যে বাড়ির দু’টি ঘর ভষ্মিভূত হয়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে তারা ঘরের ধ্বংসাবশেষ থেকে রোজা মুনির অগ্নি˜গ্ধ লাশ উদ্ধার করে।

পঞ্চগড় ফায়ার সার্ভিসের ষ্টেশন অফিসার নিরঞ্জন সরকার জানান, বৈদ্যুতিক শর্টসার্কিটে অগ্নিকান্ডের সূত্রপাত হতে পারে। খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। এসময় অগ্নিদগ্ধ অবস্থায় একটি মেয়ে শিশুর অগ্নিদগ্ধ মরদেহ উদ্ধার করা হয়েছে।

খবর পেয়ে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, পঞ্চগড় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম, পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম, পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আককাস আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন ।

উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনব জানান, তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারকে ২০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। পরবর্তিতে প্রশাসনের পক্ষ থেকে অন্যান্য সহায়তা প্রদান করা হবে।

 

উপরে