প্রকাশিত : ২৬ মে, ২০১৯ ২০:৩৪

এশিয়ান টিভির প্রতিনিধি গোলাপকে গনধোলাই দিয়েছে সাংবাদিক ও বিক্ষুদ্ধ জনতা

জয়ুপরহাট প্রতিনিধি
এশিয়ান টিভির প্রতিনিধি গোলাপকে গনধোলাই দিয়েছে সাংবাদিক ও বিক্ষুদ্ধ জনতা

জয়পুরহাট শহরের হকার মার্কেট এলাকায় এক গৃহবধুর শ্লীলতাহানী করে গলার চেইন ছিনতায় করায় এশিয়ান টিভির জয়পুরহাট সদর প্রতিনিধি গোলাপ হোসেনকে গনধোলাই দিয়েছে  সাংবাদিক ও বিক্ষুদ্ধ জনতা। আজ রবিবার দুপুর আড়াই টার দিকে এ ঘটনা ঘটে।

গৃহবধুর থানায় অভিযোগ সূত্রে জানাযায়, জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার দাশড়া শিয়ালা পাড়া গ্রামের রেজা আলম চৌধুরী কাজলের স্ত্রী ফজিলাতুন নেছা তার বড় বোন রেখা খাতুনকে নিয়ে জয়পুরহাট শহরের কেন্দ্রীয় মসজিদ মার্কেটে ঈদের বাজার করতে আসে মসজিদ মার্কেট থেকে হকার মার্কেটে রাস্তার উপর দিয়ে যাওয়ার পথে এশিয়ান টিভির জয়পুরহাট সদর প্রতিনিধি গোলাপ হোসেন সহ তিন থেকে চার জন লোক গৃহবধু ও তার বোনকে অকথ্য ভাষায় গালীগালাস করে বলে তুই আমাদের বিরুদ্ধে মামলা করেছিস তুই মামলা তুলে না নিলে তোদের জানে মেরে ফেলবো। এ বলে গৃহবধু ও তার বোনকে একটি অটোরিক্সায় তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে শ্লীলতাহানী করে রেখা খাতুনের দেড়ভরি ওজনের সোনার চেইন ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনাটির জানাজানি হলে স্থানীয় সাংবাদিক ও বিক্ষুদ্ধ জনতা গোলাপ হোসেন ও তার সহযোগীদের ধাওয়া করে গোলাপ হোসেন কে ধরে ফেলে গন ধোলাই দেয়। পুলিশের ভয়ে গোলাপ গনধোলাই খেয়ে পালিয়ে যায়।

উল্লেখ্য, এশিয়ান টিভির জয়পুরহাট সদর প্রতিনিধি গোলাপ হোসেনের বিরুদ্ধে নারী অপহরন, অসখ্য প্রতরনা মামলা ও শতাধিক নিরীহ মানুষের কাছ থেকে চাকুরি সহ বিভিন্ন কাজ দেওয়ার নাম কারে লাখ লাখ টাকার নেওয়ার জয়পুরহাটে সকল সাংবাদিকদের কাছে অভিযোগ রয়েছে।এ ব্যাপারে জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, গৃহবধুর অভিযোগটি পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপরে