প্রকাশিত : ২৭ মে, ২০১৯ ১৫:০৫

কাহালুতে প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন উপজেলা কমিটির প্রশিক্ষণ কর্মশালা

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালুতে প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন উপজেলা কমিটির প্রশিক্ষণ কর্মশালা

সোমবার বগুড়ার কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে জাতীয় তৃর্ণমূল প্রতিবন্ধী সংস্থা (এনজিডিও)’র আয়োজনে ও এডিডি এন্টারন্যাসনাল বাংলাদেশ এর সহযোগিতায় প্রতিবন্ধী ব্যক্তিদের সামগ্রিক উন্নয়নে প্রতিনিধিত্ব ও অংশগ্রহণ বৃদ্ধিকরণ প্রকল্প প্রতিবন্ধী ব্যক্তির অধিকার ও সুরক্ষা আইন উপজেলা কমিটির সদস্যদের পরিচিতি ও প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত।

কাহালু উপজেলা কমিটির পরিচিতি ও প্রশিক্ষণ কর্মশালায় সভাপতিত্ব করেন অত্র কমিটির সদস্য সচিব ও উপজেলা সমাজসেবা অফিসার জাহিদ হাসান। উক্ত উপজেলা কমিটির পরিচিতি ও প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা পরিষদের চেয়ারম্যান আল হাসিবুল হাসান কবিরাজ (সুরুজ)।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কাহালু উপজেলা শিক্ষা অফিসার এস এম সারওয়ার জাহান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিকুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা লায়লুন নাজমা বেগম, ব্যবসায়িক প্রতিনিধি আলহাজ্ব শহিদুল ইসলাম (ডাবলু), এনজিও’র প্রতিনিধি আব্দুল মান্নান, বগুড়া জেলা বন্ধন সংস্থার সভাপতি সাহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক সজিব আহম্মেদ, জাতীয় তৃর্ণমূল প্রতিবন্ধী সংস্থা (এনজিডিও)’র ফিল্ড কো-অডিনেটর আতাউর রহমান, কাহালু জাগরনী প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি হারুন-অর-রশিদ সহ উপজেলা কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

 

উপরে