প্রকাশিত : ২৭ মে, ২০১৯ ১৯:১৬

নবাবগঞ্জে দিবালোকে ফিল্মি ষ্টাইলে পিস্তল ঠেকিয়ে ১৯ লক্ষ ৪০ হাজার টাকা ছিনতায়

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি
নবাবগঞ্জে দিবালোকে ফিল্মি ষ্টাইলে পিস্তল ঠেকিয়ে ১৯ লক্ষ ৪০ হাজার টাকা ছিনতায়

দিনাজপুরের বিরামপুর- ঘোড়াঘাট সড়কের নবাবগঞ্জস্থ দলারদরগাহ বাজারের পশ্চিম পার্শ্বে দিবালোকে ফিল্মি স্টাইলে এক ধান ব্যবসায়ীর ১৯ লক্ষ ৪০ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

ছিনতাইয়ের শিকার হাকিমপুর উপজেলার হরিনা-গুমড়া গ্রামের কাদের মন্ডলের পুত্র আঃ হাই সিদ্দিকী জানায় আমি রবিবার ২৬ মে বিকেল ৩.৩০মিনিটে ইসলামী ব্যাংক বিরামপুর শাখা হতে ১৯ লক্ষ ৪০ হাজার টাকা ও নতুন ১টি চেক বহি উত্তোলন করে নিয়ে আমার বড় ভাই শাহ আলম বাবুকে সঙ্গে করে মোটর সাইকেল যোগে বাড়ীতে ফেরার পথে উল্লেখিত স্থানে ১টি পালচার মোটর সাইকেলে ৩ জন ছিনতাইকারী পিছন দিক থেকে আমার মোটর সাইকেলের ডান দিকে এসে হেন্ডেলে ধাক্কা দিলে রাস্তার বাম পার্শ্বে ১টি গাছের সঙ্গে আটকে পাড়ি।

ছিনতাইকারীরা আমাদের ২ ভাইকে পিস্তল ও ছোরা ঠেকিয়ে ভয় দেখিয়ে চটের ব্যাগসহ টাকা গুলো ছিনিয়ে নিয়ে মোটর সাইকেল যোগে পুর্ব দিকে পালিয়ে যায়। খবর পেয়ে তাৎক্ষনিক ভাবে নবাবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুব্রত কুমার সরকার সহ পুলিশের ১টি দল ঘটনাস্থল পরিদর্শন করেন। এ বিষয়ে জিজ্ঞাসা করলে ছিনতাইয়ের সংঙ্গে জড়িতদের ব্যপারে আমরা পুলিশ জোরালো অভিযান চালাচ্ছি বলে ওসি সুব্রত কুমার সরকার জানায়।অভিযোগ পেয়ে দিনাজপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান আশরাফ বিরামপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মিথুন সরকার, বিরামপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান, নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার সরকার ইসলামী ব্যাংক বিরামপুর শাখার ব্যবস্থাপক এর সাথে কথা বলেন এবং ভিডিও ফুটেজ এবং ভোক্তাভুগির ব্যাংক একাউন্ট সেস্টমেন্ট পরীক্ষা ও নীরিক্ষা করেন এবং ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপরে