প্রকাশিত : ২৯ মে, ২০১৯ ১৪:৪৮

স্বামী টাঙ্গাইলে কর্মস্থলে গিয়ে নিখোঁজ, খুঁজে পেতে বগুড়ায় গৃহবধুর আকুতি

প্রেস বিজ্ঞপ্তি
স্বামী টাঙ্গাইলে কর্মস্থলে গিয়ে নিখোঁজ, খুঁজে পেতে বগুড়ায় গৃহবধুর আকুতি

স্বামী মাহমুদ হাসান সরকার (৪০) কর্মস্থলে গিয়ে নিখোঁজ হয়েছেন। অসহায় গৃহবধু শরিফা আকতার দুই মেয়ে সন্তান নিয়ে খুঁজে ফিরছেন স্বামীকে। বগুড়া প্রেসক্লাবে এক সাংবাদিক সম্মেলনে কষ্টের কথা তুলে ধরে তার স্বামীকে ফিরে পেতে সাংবাদিক, আইন শৃঙ্খলা বাহিনী সহ সর্বমহলের সহযোগিতা কামনা করেছেন।

সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে অসহায় গৃহবধু শরিফা আকতার বলেন, তার স্বামী মাহমুদ হাসার সরকার চলতি বৎসরের জানুয়ারীর ১০ তারিখে তার কর্মস্থল টাঙ্গাইল জেলার গোরাই থানার কমপিষ্ট টেক্সাইল মিলে কাজে গিয়ে আর ফিরে আসেনি। পরবর্তীতে তার কর্মস্থল সহ সম্ভাব্য স্থানে পরিবারের পক্ষে অনেক খোঁজাখুুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। নিখোঁজ মাহমুদ হাসান সরকারের এর পিতা মৃত আব্দুস সামাদ সরকার। গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার রহলা গ্রামে তার বাড়ী। তাদের সংসার জীবনে মোছাঃ মাহিশা মেহজাবিন, ৩য় শ্রেণীতে অধ্যায়নরত ও মোছাঃ আফিয়া ফাইরোজ (নুজহাত) দেড় বছর বয়সের দুই মেয়ে সন্তান রয়েছে।

নিখোঁজ মাহমুদের গ্রামের বাড়ীতে একমাত্র বৃদ্ধা মাতা মাহফুজা বেগম ছাড়া আর কেউ নেই। তার ব্যবহৃত মোবইল নং- ০১৭১৬-৪৩৮৮৯৬, ০১৭৩৮-৫৭৭৩৩৩ বন্ধ রয়েছে। নিখোঁজ বিষয়ে শরিফা আকতার গত ১৯/০১/১৯ইং তারিখে বগুড়া সদর সাধারণ ডায়েরী ভুক্ত করেছেন যাহার নং ১৩২৯। বর্তমানে সংসার জীবনে অসহায় হয়ে পড়েছেন শরিফা আকতার ও তার শ্বাশুড়ি মাহফুজা বেগম। দুই মেয়েকে নিয়ে তিনি বর্তমানে তার পিতার বাড়ী বগুড়া সদরের নিশিন্দারা ইউপির চাঁদপুর (কুমার গাড়ীপাড়া) গ্রামে বসবাস করছেন।

সাংবাদিক সম্মেলনে শরিফা বেগমের ২ মেয়ে, শ্বাশুরী, পিতা ও স্থানীয় বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়ন সদস্য শহিদুল ইসলাম (নান্টু) উপস্থিত ছিলেন।

উপরে