প্রকাশিত : ১ জুন, ২০১৯ ১৪:৪৯

বিশিষ্ট ব্যবসায়ী ও জার্নালবিডি২৪ এর প্রকাশক পরিমল প্রসাদ রাজের উদ্যোগে এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

ষ্টাফ রিপোর্টার
বিশিষ্ট ব্যবসায়ী ও জার্নালবিডি২৪ এর প্রকাশক পরিমল প্রসাদ রাজের উদ্যোগে এতিমদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

জার্নালবিডি২৪.কম এর প্রকাশক এবং বিশিষ্ট ব্যবসায়ী পরিমল প্রসাদ রাজের উদ্যোগে প্রতি বছরের ন্যায় পবিত্র ঈদ-উল ফিতর উপলক্ষে ২য় ধাপে শুক্রবার বিকেলে শহরের ফুলবাড়িতে নুরুন্নাহার সামস্ উদ্দিন এতিমখানায় শিশুদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে মাদ্রাসার সকল এতিম শিশু এবং শিক্ষকদের হাতে ঈদ সামগ্রী তুলে দেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ এস.এম বদিউজ্জামান এবং বগুড়া পুনাক সদস্য ওসি পত্নী নিতু সোনিয়া।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া জেলা গোয়েন্দা শাখার ওসি আছলাম আলী পিপিএম। অনুষ্ঠানে প্রধান অতিথি এস.এম বদিউজ্জামান এতিম শিশুদের সাথে অগ্রিম ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এবং তাদেরকে সকল প্রতিবন্ধকতাকে উপেক্ষা করে সৃষ্টিকর্তার রাস্তায় সর্বদা মানব-কল্যাণের মাধ্যমে এগিয়ে যাওয়ার অনুপ্রেরণা প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী সাজেদুর রহমান শিপলু, ডেন্টাল পরিষদ বগুড়ার সাধারণ সম্পাদক ডা: সুজিত কুমার তালুকদার, জেলা মোবাইল ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক শেখর রায়, বগুড়া ইয়ূথ ফোরামের সভাপতি সাংবাদিক সঞ্জু রায়, বিশিষ্ট ব্যবসায়ী রিজু মোল্লা, মাসুদ রানা, লব প্রসাদ প্রমুখ। অনুষ্ঠানে এবছর এতিম শিশুদের হাতে প্যাকেটজাত লাচ্ছা, সেমাই, চিনি, দুধ ও তেল এই ৫ উপকরণ তুলে দেয়া হয়।

উপরে