প্রকাশিত : ১ জুন, ২০১৯ ১৫:১২

সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতির সদস্যদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতির সদস্যদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ

নীলফামারীর সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতির সদস্যদের মাঝে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার সকালে সংগঠনের উদ্যোগে শহরের বিমানবন্দর সড়কের ১১০ নম্বর রেলওয়ে বাংলো সংলগ্ন মাঠে আনুষ্ঠানিকভাবে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এস.এম. গোলাম কিবরিয়া। এতে বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।

সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতির  সভাপতি ও আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দুপু মো. মহসিন মন্ডল মিঠু এতে সভাপতিত্ব করেন।

ঈদ খাদ্য-সামগ্রী বিতরণ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সৈয়দপুর অটোবাইক মালিক ও শ্রমিক সমবায় সমিতির সহ-সভাপতি মো. আশরাফ হোসেন, সাধারণ সম্পাদক মো. মমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. রাহাত লোহানী, কোষাধ্যক্ষ মো. রাজুসহ সংগঠনের সদস্যরা  উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে  প্রধান অতিথি ও বিশেষ অতিথি সংগঠনের সদস্যদের হাতে ওই খাদ্যসামগ্রী তুলে দেন। অনুষ্ঠানে সংগঠনের ২১৫ জন সদস্যের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।  বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে লাচ্ছা সেমাই, চিনি ও গুঁড়ো দুধ।              

উপরে