প্রকাশিত : ৭ জুন, ২০১৯ ১৫:০১

ব্রাহ্মণবাড়িয়ায় মাংসে হাড় বেশি দেওয়া নিয়ে সংঘর্ষ,আহত ২২

অনলাইন ডেস্ক
ব্রাহ্মণবাড়িয়ায় মাংসে হাড় বেশি দেওয়া নিয়ে সংঘর্ষ,আহত ২২

ব্রাহ্মণবাড়িয়ায় গরুর মাংস বেচাকেনার সময় হাড় বেশি দেওয়া নিয়ে কথা কাটাকাটির জের ধরে দুই গ্রামবাসীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে ২২ জন আহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত সদর উপজেলার খাটিহাতা ও সরাইল উপজেলার কুট্টাপাড়া গ্রামের লোকজনদের মধ্যে এ সংঘর্ষের ঘটনা ঘটে।সংঘর্ষের ফলে ঢাকা-সিলেট এবং কুমিল্লা-সিলেট উভয় মহাসড়কে প্রায় এক ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকার পর স্বাভাবিক হয়।

বিষয়টি নিশ্চিত করে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মফিজ উদ্দিন ভূঁইয়া জানান, সকালে সরাইল বিশ্বরোড মোড় বাজারে কুট্টাপাড়া গ্রামের ধন মিয়া গরুর মাংস কিনতে যান। এ সময় মাংসের বদলে হাড়ের পরিমাণ বেশি দেওয়া নিয়ে খাটিহাতা গ্রামের বিক্রেতার সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুটি গ্রামের বাসিন্দারা দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয়পক্ষের ২২ জন আহত হন।

ওসি জানান, খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ও সরাইল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাবার বুলেট ও টিয়ার গ্যাস ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ফের সংঘর্ষ এড়াতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। সংঘর্ষে আহতদেরকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

উপরে