প্রকাশিত : ৮ জুন, ২০১৯ ১৯:৫৫

শেরপুরে প্রাইভেটকারের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৩

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে প্রাইভেটকারের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ১,আহত ৩

বগুড়ার শেরপুরে প্রাইভেটকারের সঙ্গে পিকআপের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে পিকআপের এক যাত্রী নিহত হয়েছেন। তাঁর নাম মো. মনোয়ার হোসেন (২৫)। তিনি জয়পুরহাট জেলার ক্ষেতলাল উপজেলার দাশড়া গ্রামের আব্দুল মজিদের ছেলে। এছাড়া লাভেলো আইসক্রিম কোম্পানিতে চাকরি করতেন তিনি। এ ঘটনায় আরও  অন্তত তিনজন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত শুক্রবার (০৭জুন) রাত অনুমান সোয়া ৮টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের ছোনকা বাজার এলাকাস্থ একটি ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, পিকআপে লাভেলো কোম্পানির আইসক্রিম নিয়ে সিরাজগঞ্জ থেকে বগুড়ায় যাচ্ছিল। একপর্যায়ে মহাসড়কের উক্ত স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা প্রাইভেটকারের সঙ্গে পিকআপটির সংঘর্ষ হয়। এতে পিকআপটি সড়কে হেলে পড়ে। এসময় চালকের পাশে কেবিনের আসনে বসে থাকা মনোয়ার হোসেন পিকআপটির দরজা খুলে বের হওয়ার সময় গাড়িটির নিচে চাপা পড়েন। এছাড়া মনোয়ার হোসেনের পাশাপাশি প্রাইভেটকারের আরও তিন যাত্রী গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের কর্মীরা আহতদের দ্রুত উদ্ধার করে বগুড়ার শজিমেক হাসপাতালে নিয়ে যান। সেখানে মনোয়ার হোসেন মারা যান।

হাইওয়ে পুলিশের নন্দীগ্রাম কুন্দারহাট ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক কাজল নন্দী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুর্ঘটনার পরপরই উভয় গাড়ির চালক পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। তবে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতের মৃতদেহ পরিবারের কাছে হস্তান্তর করার পাশাপাশি উক্ত ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

উপরে