প্রকাশিত : ২৮ জুলাই, ২০১৯ ২০:৫২

সারিয়াকান্দি পৌরসভায় ১৫৩৩ বন্যাদুর্গত পরিবারের সরকারী চাল বিতরন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
সারিয়াকান্দি পৌরসভায় ১৫৩৩ বন্যাদুর্গত পরিবারের সরকারী চাল বিতরন

বগুড়ার সারিয়াকান্দি পৌর এলাকার দ্বিতীয় বারের মত বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫শত ৩৩টি পরিবারের মাঝে ১৫ কেজি করে সরকারী ত্রানের চাল বিতরণ করা হয়েছে।২৮ জুলাই রবিবার সকালে সারিয়াকান্দি এতিমখানার পাশে লোকমানের বাড়ীতে আয়োজিত চাল বিতরণ পুর্বক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চাল বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন।

রবিবার সকাল থেকে দিন ব্যাপী বন্যা কবলিত বিভিন্ন ওয়ার্ডের পানি বন্দি এবং বন্যাকবলিত মানুষের মাঝে চলে এই বিতরন । বুক পানিতে নেমে স্লিপ বিতরনের পর এবার সারাদিন উপস্থিত থেকে নিজের হাতে চাল বিতরন করলেন তিনি। এতে সঠিক বেক্তী ত্রান পেয়েছেন এবং ত্রানের চাল সবার কাছে পৌছেছে বলে সন্তোষ প্রকাশ করেছেন খুশী হয়েছেন চাল নিতে আসা অনেকেই। তার এই বিরামহীন ভাবে মানুষের দরজায় ছুটেচলা এবং নিরলস কাজের জন্য সারিয়াকান্দি পৌর বাসীর কাছে প্রসংশা কুড়িয়েছেন তিনি।।

এসময় উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড কাউন্সিলর মিলন মিয়া, ২নং ওয়ার্ড কাউন্সিলর পলাশ মিয়া, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর খাজা নাজিমুদ্দিন, সংরতি আসনের মহিলা কাউন্সিলর সাখী আখতার রুলী, সামসুন্নাহার পুতুল, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ইউনুছ আলী সহ-সভাপতি মাহবুবুর রহমার রুবেল সাবেক ছাত্রলীগ সভাপতি মিজানুর রহমান প্রমুখ। এছাড়াও আবুল কালাম, রিপন মাহমুদ সহ অন্যান্য নেতাকর্মী কাউন্সিলর বৃন্দ ও সূধীজন উপস্থিত ছিলেন।

উপরে