প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০১৯ ২১:৪৮

মাদক নিয়ে গাইবান্ধা জেলাকে জিরো টলারেন্স ঘোষনা: পুলিশ সুপার

গাইবান্ধা প্রতিনিধি
মাদক নিয়ে গাইবান্ধা জেলাকে জিরো টলারেন্স ঘোষনা: পুলিশ সুপার

গাইবান্ধা জেলার ৭টি উপজেলার কোন রাজনৈতিক ব্যাক্তি, সরকারী কর্মচারী,সাংবাদিক,পুলিশ সহ সাধারণ মানুষ মাদক দ্রব্যর সাথে জড়িত থাকলে ক্রেতা-বিক্রেতা সেবনকারী যতো বড় শক্তিশালী হোক না কেন কাউকে ছাড় দেওয়া হবে না,তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।সাংবাদিকের সাথে একান্ত সাক্ষাৎ কারে উপরোক্ত কথা গুলো বলেন - পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।

বর্তমানে গাইবান্ধা জেলায় মাদক,জুয়া,সন্ত্রাস,নাশকতা, চুরি-ডাকাতি, নারী শিশু নির্যাতনের উপর পুলিশ সুপারের বিশেষ ভূমিকা জিরো টলারেন্স প্রতিশ্রুতি প্রদান করেন।পুরাতন মাদক ব্যাবসায়ী ও সেবনকারী তালিকা অনুযায়ী এবং বর্তমান নতুন ব্যাবসায়ী ও নতুন সেবনকারীর তালিকা পুলিশ সহ গোয়েন্দা বাহিনী দ্বারা তালিকা করা হচ্ছে। তিনি বলেন আমার কাছে খবর আছে রাজনৈতিক ছত্র ছায়ায় কিছু অসৎ ব্যাক্তি মাদকের সাথে জড়িত আছে,অবিলম্বে তাদের গ্রেফতার করে তাদের আইনের আওতায় আনা হবে।

পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম যোগদানের পর থেকে গাইবান্ধা জেলার সকল থানায় পরিদর্শন কালে অফিসার ইনচার্জ সহ সকল পুলিশ সদস্যদের বলেন, কোন মানুষ থানায় সেবা নিতে এলে তাদের সাথে ভালো আচারন করার নিদর্শন দেন। সবাই যেন অভিযোগ নিয়ে থানায় এসে যেন হাসি মুখে ফিরে যায়।বর্তমানে গাইবান্ধা জেলার আইন শৃংখলা পরিস্থিতি উন্নত আছে। সম্প্রতি সনাতন হিন্দু ধর্মীয় শরদীয় দূর্গা পূজা কোন অপৃতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ ভাবে পালিত হয়।

উপরে