প্রকাশিত : ১ নভেম্বর, ২০১৯ ১৮:০৫

বগুড়া শেরপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার

ষ্টাফ রিপোর্টার
বগুড়া শেরপুরে ডিবির অভিযানে ইয়াবাসহ ২ জন গ্রেফতার

বগুড়া জেলা গোয়েন্দা শাখার (ডিবি) নিয়মিত মাদকবিরোধী অভিযানে বৃহস্পতিবার রাতে শেরপুর উপজেলার উত্তর শাহাপাড়া এলাকা থেকে ১২০ পিচ ইয়াবাসহ ২ জনকে গ্রেফতার করা হয়েছে।

এজাহারসূত্রে গ্রেফতারকৃতরা হলেন, শেরপুরের উত্তর শাহাপাড়া (কসাইপাড়া) এলাকার নজরুল ইসলাম নজুর স্ত্রী হালিমা খাতুন (৪৫) এবং একই উপজেলার গজারিয়া মধ্যপাড়া এলাকার ইমদাদুল হকের ছেলে মিলটন মাহমুদ (৩২)। জেলা গোয়েন্দা পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে শেরপুরের উক্ত এলাকায় ২ জন মাদকব্যবসায়ী ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ডিবির এস.আই বরকত আলীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে আকষ্মিক অভিযান চালালে পুলিশের উপস্থিতি দেখে দৌড়ে পালানোর সময় সন্দেহজনকভাবে হালিমা ও মিলটন মাহমুদ কে আটক করা হয়। পরে তাদের তল্লাশি করলে হালিমা খাতুনের হেফাজত হতে ৮০ পিচ এবং মিলটন মাহমুদ এর কাছ থেকে ৪০ পিচ মোট ১২০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

বগুড়া জেলা গোয়েন্দা পুলিশের ওসি আছলাম আলী পিপিএম জানান, আসামীদের বিরুদ্ধে ইতিমধ্যে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনে শেরপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে ছোট ছোট মাদকের চালান নিয়ে বিভিন্ন এলাকায় ভাসমানভাবে ব্যবসা করে আসছিল।

তিনি আরো জানান, মাদকের চালান ছোট হোক বা বড় জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) এর নেতৃত্বে মাদকের সাথে জড়িত কেউ প্রশয় পাবেনা বগুড়ায়।

 

উপরে