প্রকাশিত : ২৬ নভেম্বর, ২০১৯ ১৫:২২

অশুভ শক্তিকে জয় করে মানবকল্যাণে কাজ করতে হবে

ষ্টাফ রিপোর্টার
অশুভ শক্তিকে জয় করে মানবকল্যাণে কাজ করতে হবে

বগুড়া জেলা ও দায়রা জজ নরেশ চন্দ্র সরকার বলেছেন, অশুভ শক্তিকে জয় করে দেশ, জাতি এবং মানুষের কল্যাণে সকলকে নিয়োজিত হতে হবে। ধর্মীয় চর্চার মাধ্যমে নিজেকে পরিশুদ্ধ করে পরকালে ঈশ্বরের সান্নিধ্য লাভের জন্য কর্ম করে যেতে হবে। তিনি আরো বলেন, আমাদের সমাজে অনেকে ধর্মীয় সম্প্রীতি নষ্ট করার জন্য নানারকম ষড়যন্ত্র করে থাকে যা ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করতে হবে এবং কোনভাবেই অন্যায় ও অশুভ শক্তির কাছে মাথা নত করা যাবেনা।

সোমবার সন্ধ্যায় চেলোপাড়া বেলতলা মহাশ্মশান কালী মন্দিরে শ্রী শ্রী শ্মশান কালী পূজার ২২তম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। মন্দির কমিটির সভাপতি রবিন চন্দ্র সাহা ও সাধারণ সম্পাদক রতন কুমার সিংহের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক ও দৈনিক চাঁদনী বাজার পত্রিকার সম্পাদক মন্ডলীর সভাপতি সাগর কুমার রায়, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান শফিক, বগুড়া পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর পরিমল চন্দ্র দাস, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর কবিরাজ তরুণ কুমার চক্রবর্তী, নব-বৃন্দাবন হরিবাসর মন্দির কমিটির সভাপতি সুকুমার ঘোষ, চেলোপাড়া কালী মন্দির কমিটির সভাপতি প্রদীপ কুমার রায়, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবি পরিষদের সাধারণ সম্পাদক পিপি এ্যাড. নরেশ মুখার্জী।

অমরেশ দাসের সঞ্চালনায় অনুষ্ঠানে এসময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মন্দির কমিটির সাংগঠনিক সম্পাদক সমর দাস, কোষাধ্য নিতিশ চন্দ্র সিংহ, বাবলু রায়, সদস্য পাপ্পু সরকার সহ আমন্ত্রিত অতিথি ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া জেলা শাখার প্রচার সম্পাদক আনন্দ মোহন পাল, সদর উপজেলার সাধারণ সম্পাদক আশীষ কুমার রায়, পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সঞ্জু রায়সহ বগুড়ার ধর্মীয় বিভিন্ন অঙ্গণের নেতৃবৃন্দ। আলোচনা সভার পূবে এবং গীতা পাঠ শেষে শ্মশানে সবদেহের স্নানাগারের উদ্বোধনী ফলক উন্মোচন করেন উত্তরবাংলা সারস্বত আশ্রমের শ্রীমৎ দেবচৈতন্য ব্রক্ষ্মচারী।

 

উপরে