প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০১৯ ১২:০০

নোয়াখালীতে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

অনলাইন ডেস্ক
নোয়াখালীতে ট্রাকচাপায় নিহতের সংখ্যা বেড়ে ৩

নোয়াখালীর সদর উপজেলার অশ্বদিয়া ইউনিয়নে অটোরিকশার সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আরও ১ জনের মৃত্যু হয়েছে। তার নাম নাঈম (১৭)। মঙ্গলবার দিবাগত রাত ১২টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নাঈমকে নিয়ে গতকাল রাতের ওই দুর্ঘটনায় তিন কিশোরের মৃত্যু হলো।

নিহতদের সবার বাড়ি অশ্বদিয়া ইউনিয়নের আয়ুবপুর গ্রামে। নিহতরা হলেন ওই গ্রামের আলমগীর হোসেনের ছেলে জাবেদ হোসেন, আবুল কালামের ছেলে মো. রিপন এবং আব্দুল মান্নানের ছেলে নাঈম ইসলাম। ৩ জনই অটোযাত্রী ছিলেন। দুর্ঘটনায় একই গ্রামের ৩ কিশোরের মৃত্যুর ঘটনায় আয়ুবপুর গ্রামের শোকের ছায়া নেমে এসেছে।

এর আগে গতকাল রাত সাড়ে নয়টার দিকে কবিরহাট-সোনাপুর সড়কের অশ্বদিয়া স্টিল ব্রিজ (ওয়াপদার পোল) এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা গেছে, রাতে সোনাপুরের উদ্দেশ্যে একটি যাত্রীবাহী অটোরিকশা ছেড়ে আসে। অশ্বদিয়া স্টিল ব্রিজ পার হলে বিপরীত দিক থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট ১৬৯০৩০) অটোটিকে সামনে থেকে চাপা দেয়। এতে অটোটি দুুমড়ে মুচড়ে গিয়ে ঘটনাস্থলে দুই যাত্রী নিহত হয়। আহত হয় আরও ৩ জন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যায় নাঈম।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবীর হোসেন ৩ জন নিহতের বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর ঘটনাস্থল থেকে চালক ও তার সহকারীসহ ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

উপরে