প্রকাশিত : ১৮ ডিসেম্বর, ২০১৯ ১২:৪৬

নওগাঁ সীমান্তে প্রীতি ভলিবল ম্যাচে বিএসএফকে পরাজিত করে চ্যাম্পিয়ন বিজিবি

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ সীমান্তে প্রীতি ভলিবল ম্যাচে বিএসএফকে পরাজিত করে চ্যাম্পিয়ন বিজিবি

নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ আগ্রাদ্বিগুন বিওপির দায়িত্বপূর্ণ এলাকার সীমান্ত পিলার ২৫৭/২০-আর হতে ৫০ গজ বাংলাদেশের অভ্যন্তরে রামচন্দ্রপুর নামক স্থানে প্রতিপ ১২২ বিএসএফ ব্যাটালিয়ন, আরাধপুর, রায়গঞ্জ এর সাথে ব্যাটালিয়ন কমান্ডার পর্যায়ে গতকাল মঙ্গলবার বিকেলে সৌজন্য সাাত অনুষ্ঠিত হয়। উক্ত সৌজন্য সাাতে বিজিবি ১৫ সদস্যের (ভলিবল খেলোয়াড়সহ) প্রতিনিধি দলের নেতৃত্ব দেন পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান, পিবিজিএম, জি+ এবং বিএসএফ ১৫ সদস্যের (ভলিবল খেলোয়াড়সহ) প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ১২২ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট এইচ পি এস কান্ডারী। সৌজন্য সাাতে সীমান্ত সংশ্লিষ্ট বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

পরে ৪৮তম মহান বিজয় দিবস এবং আসন্ন ৯ম বিজিবি দিবস উদযাপন উপলে এবং উভয় দেশের মধ্যে সীমান্ত সম্পর্ক উন্নয়নে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র ব্যবস্থাপনায় রামচন্দ্রপুর মাঠে বিজিবি-বিএসএফ প্রীতি ভলিবল ম্যাচের আয়োজন করা হয়। প্রীতি ভলিবল প্রতিযোগিতায় ২-০ সেটে বিএসএফকে পরাজীত করে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেছে বিজিবি। প্রতিযোগিতায় বিজয়ী এবং বিজীতদের মাঝে পুরস্কার বিতরণ করেন পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধিনায়ক এবং ১২২ বিএসএফ ব্যাটালিয়নের কমান্ড্যান্ট।

এসময় খেলা দেখার জন্য সীমান্তবর্তী এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার শত শত নারী-পুরুষ, ছাত্র-ছাত্রী, বিজিবি ও বিএসএফের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা ও সদস্যগণসহ প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ার ব্যক্তিবর্গ এবং সীমান্তবর্তী স্থাণীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা হাততালি দিয়ে বিজিবি-বিএসএফের খেলোয়াড়দের উৎসাহ-উদ্দীপনা দেন।

 

উপরে