প্রকাশিত : ১৮ ডিসেম্বর, ২০১৯ ১২:৫৭

নওগাঁ সীমান্তে বিজিবির ৮৫ প্যাকেট ভারতীয় ম্যাকডুয়েল মদ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি
নওগাঁ সীমান্তে বিজিবির ৮৫ প্যাকেট ভারতীয় ম্যাকডুয়েল মদ উদ্ধার

নওগাঁর পত্নীতলা বিজিবি পৃথক অভিযান চালিয়ে এক লাখ সাড়ে ২৭ হাজার টাকা মূল্যের ৮৫ প্যাকেট ভারতীয় ম্যাকডুয়েল মদ উদ্ধার করেছে। পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্প সূত্র জানায়, ১৬ ডিসেম্বর সকালে নিজস্ব গোয়েন্দা সদস্যের গোপন সংবাদের ভিত্তিতে পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অধীনস্থ চকিলাম বিওপি'র টহল কমান্ডার নায়েক মোঃ শফিউদ্দিন এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬৮ হতে আনুমানিক ১শ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন উমার ইউনিয়নের খয়েরবাড়ী নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৮ প্যাকেট ভারতীয় ম্যাকডুয়েল মদ মালিকবিহীন অবস্থায় আটক করতে সম হয়। ঘটনাস্থল হতে পলাতক নিম্নেবর্ণিত ৩ জন মাদক চোরাকারবারীর বিরুদ্ধে নিকটস্থ ধামুইরহাট থানায় মামলা দায়ের এবং আটকককৃত মাদকদ্রব্য ধামুইরহাট থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে (মামলা নম্বর ১৮, তারিখ ১৬ ডিসেম্বর ২০১৯)। পলাতক আসামী যথাক্রমে ১। মোঃ রায়হান মিয়া (২৬), পিতা-মৃত মনতাজ আলী, গ্রাম-খয়েরবাড়ী ২। মোঃ রাজু আহম্মেদ (২৭), পিতা-মোঃ আব্দুর রহমান (বাবু), গ্রাম-বাসুদেবপুর ও ৩। মোঃ কিবরিয়া (২৮), পিতা-মোঃ আলাউদ্দিন, গ্রাম-চকশব্দল, প্রত্যেকের পোষ্ট-চন্ডিপুর, থানা-ধামুইরহাট, জেলা-নওগাঁ।

এছাড়াও একইদিন সন্ধ্যয় নিজস্ব গোয়েন্দা সদস্যের গোপন সংবাদের ভিত্তিতে বস্তাবর বিওপি'র টহল কমান্ডার নায়েব সুবেদার মোঃ সোলাইমান এর নেতৃত্বে একটি টহল দল সীমান্ত পিলার ২৬১/৭-এস হতে আনুমানিক ৩শ গজ বাংলাদেশের অভ্যন্তরে ধামুইরহাট উপজেলাধীন আলমপুর ইউনিয়নের জিনডিভি নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৪৭ প্যাকেট ভারতীয় ম্যাকডুয়েল মদ মালিকবিহীন অবস্থায় উদ্ধার করতে সম হয়।

উপরোক্ত বিষয়ের সত্যতা নিশ্চিত করে পত্নীতলা ১৪ বিজিবি ক্যাম্পের অধিনায়ক লে. কর্ণেল মোঃ জাহিদ হাসান বলেন, যার সর্বমোট সিজার মূল্য-১লাখ ২৭ হাজার ৫শ টাকা।

উপরে