প্রকাশিত : ১৯ ডিসেম্বর, ২০১৯ ১৬:২০

শীতবস্ত্র নিয়ে রাতে শীতার্তদের বাড়িতে পঞ্চগড়ের জেলা প্রশাসক

পঞ্চগড় প্রতিনিধি
শীতবস্ত্র নিয়ে রাতে শীতার্তদের বাড়িতে পঞ্চগড়ের জেলা প্রশাসক

শীতের রাতে শীতবস্ত্র হাতে নিয়ে শীতার্তদের বাড়ি বাড়ি দিয়ে শীতবস্ত্র বিরতণ করেছেন পঞ্চগড়ের জেলা প্রশাসক সাবিনা ইয়াসমিন। বুধবার রাত সাড়ে ১১টার দিকে পঞ্চগড় সদর উপজেলার হাফিজাবাদ ইউনিয়নের পানিমাছ পুকুরী আশ্রায়ন প্রকল্পের বাসিন্দাদের ১৭৫ পরিবারের প্রত্যেক পরিবারে দুইটি করে কম্বল প্রদান করেন।

একই ইউনিয়নের বিভিন্ন এলাকার দুঃস্থ ও পথচারীদের মাঝেও কম্বল বিতরণ করেন জেলা প্রশাসক। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল মান্নান, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানি, সহকারি কমিশনার সুবল চাকমাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

জেলা প্রশাসক জানান, চলতি শীত মৌসূমে গরীব ও দুঃস্থ শীতার্তদের শীতের প্রকোপ থেকে রক্ষায় এই পর্যন্ত জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৮ হাজার ৪০০ কম্বলসহ বিভিন্ন ধরণের শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এছাড়া বেসরকারিভাবেও জেলার প্রত্যন্ত এলাকায় ঢাকাসহ বিভিন্ন এলাকার ব্যাক্তি প্রতিষ্ঠানের উদ্যোগে শীতার্তদেও মাঝে শীতবস্ত্র বিতরণ করা হচ্ছে বলে তিনি জানান।

এদিকে গতকাল বৃহষ্পতিবার সকালে ঢাকার ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির একদল শিক্ষার্থী সদর উপজেলার জগদল উচ্চ বিদ্যালয় মাঠে দুই শতাধিক শীতার্ত পরিবারের মাঝে কম্বলসহ শীতবস্ত্র বিতরণ করেন।

ইউনির্ভার্সিটির শিক্ষার্থীদের সংগঠন ‘দি ডিইউক অফ ইডিনবার্থস ইন্টারন্যাশনাল এওয়ার্ড এট ইনডিপেনডেন্ট, বাংলাদেশ (ডি-আইইউবি)’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ডিভিশনাল অফ স্টুডেন্ট এফেয়ার্স এর ইনচার্জ মো. সাইফুল কবির, সংগঠনের সদস্যসহ সহপাঠি শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

উপরে